অভিমানে স্ত্রীর ওড়না গলায় পেঁচিয়ে যুবকের আত্মহত্যা!

সময়ের কণ্ঠস্বর ডেস্ক – নেত্রকোনার মদন পৌরসভায় অভিমান করে স্ত্রীর ওড়না গলায় পেঁচিয়ে স্বামী রাসেল মিয়া (১৯) আত্মহত্যা করেছেন। শনিবার সকালে উপজেলার কান্দাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাসেল কান্দাপাড়া গ্রামের মজনু মিয়ার ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত বছর উপজেলার দৌলতপুর গ্রামের হনু মিয়ার মেয়ে সুমা আক্তারকে বিয়ে করেন রাসেল।বিয়ের পর পারিবরিক কলহ দেখা দিলে রাসেল বাবা-মায়ের কাছ থেকে আলাদা হয়ে স্ত্রীকে নিয়ে পৃথক সংসার শুরু করেন। এতেও পারিবারিক কলহ দূর হয়নি।

Fasi

আজ শনিবার সকালে স্ত্রী সুমা ঝগড়া করে বাপের বাড়ি চলে  গেলে, রাসেল অভিমানে ঘরের দরজা বন্ধ করে টিনসেড ঘরের ফ্যানের হুকের  সঙ্গে স্ত্রীর ওড়না গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে।

এ সময় গোঙানির শব্দ পেয়ে আশপাশের লোকজন দরজা ভেঙে ঘরে প্রবেশ করে রাসেলের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মদন থানার ওসি মুহাম্মদ মাজেদুর রহমান জানান, রাসেলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ  ব্যাপারে মদন থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান তিনি।