জামালপুরে মাইক্রোবাসের ধাক্কায় নিহত-২

আবদুল লতিফ লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার বামুনজী ব্রিজ এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় ২ পথচারি নিহত ও ২ জন আহত হয়েছে।

accident

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ১ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং অপরজনকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নারায়নপুর পুলিশী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মহব্বত কবির জানিয়েছেন, আজ শনিবার সকাল ৬টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ- ১৩-৭১৬৮) জামালপুর আসার পথে বামুনজী ব্রিজ এলাকায় ৪ পথচারিকে ধাক্কা দেয়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি রাস্তার পাশে পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মোস্তফা ও জহুরুল নামে দুই পথচারী নিহত এবং অপর ২ জন আহত হয়। আহত দীপুকে জামালপুর জেনারেল হাসপাতালে ও শাহীনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত গোলাম মেস্তফা (২৮) জামালপুর সদর উপজেলার দিগপাইত গ্রামের মৃত ফজর আলীর পুত্র এবং নিহত জহুরুল ইসলাম (৪৫) একই উপজেলার শাউনিয়া বাঁশচড়া গ্রামের হুরমুজ আলীর পুত্র। তারা পেশায় মুরগি ব্যবসায়ী। এই দুর্ঘটনার পর পরই মাইক্রোবাসের চালক পালাতক রয়েছে। পুলিশ খাদে পড়া মাইক্রোবাসটি আটক করেছে।