খুলনার কপিলমুনি কলেজের সুবর্ণ-জয়ন্তী উৎসব পা‌লিত

জিএস‌কে শান্ত, স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট: খুলনার পাইকগাছা উপ‌জেলার কপিলমুনি ডিগ্রি কলেজের সুবর্ণ জয়ন্তী (৫০ বছর পূর্তি) উৎসব পা‌লিত হ‌য়ে‌ছে। অনুষ্ঠা‌নের ম‌ধ্যে ছিল আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, কৃতি শিক্ষার্থী সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

gtam

আজ শনিবার (১১ মার্চ) দুপুরে কপ‌লিমু‌নি ক‌লেজ প্রাঙ্গনে দিন ব্যাপী এ উৎসবের উদ্বোধন করেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য শেখ মোহাম্মদ নুরুল হক।

এ সময় কলেজ ক্যাম্পাস থেকে একটি আনন্দ শোভা যাত্রা বের হয়ে কপিলমুনি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। প‌রে কলেজ মাঠে নবীন-প্রবীন শিক্ষার্থীদের স্মৃতিচারনমূলক অা‌লোচনা সভা অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ মোঃ হাবিবুল্লাহ বাহারের সভাপ‌তি‌ত্বে অনু‌ষ্ঠিত সভায় পাইকগাছা উপজেলা চেয়ারম্যান স.ম. বাবর আলী, কপিলমুনি সহচরী বিদ্যাপিঠের প্রধান শিক্ষক নিহার মন্ডল, সাংবাদিক নিখিল ভদ্রসহ কলেজের প্রাক্তন ও কৃতিমান শিক্ষার্থী ও গন্যমান্য ব্যক্তিরা উপ‌স্থিত ছি‌লেন। পরে কলেজের প্রাক্তন কৃতি শিক্ষার্থী যারা চিকিৎসা, শিক্ষা, প্রশাসন, বিজ্ঞানীসহ বিভিন্ন ক্ষেত্রে সু-প্রতিষ্ঠিত ও অবদান রেখেছেন তাদেরকে সম্মাননা প্রদান করা হয়।

সুবর্ন জয়ন্তী উপলক্ষ্যে কলেজের নবীন-প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উপস্থি‌তি‌তে উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।