আদালতে আগুন বিষয়ক শুনানিতে আইনজীবীর প্যান্টে আগুন

আন্তর্জাতিক ডেস্ক – আদালতে শুনানি চলাকালে এক আইনজীবীর প্যান্টে জ্বলে উঠল আগুন। হাফিংটন পোস্ট জানায়, অগ্নিসংযোগ বিষয়ক একটি মামলার শুনানিতে নিজের মক্কেলের পক্ষে বক্তব্য দেয়ার সময় হঠাৎ তার প্যান্টে আগুন জ্বলে ওঠে। এ সময় আগুন নেভাতে দৌড়ে সেখান থেকে বাইরে চলে যান এই আইনজীবী।

দ্যা মিয়ামি হ্যারল্ডের বরাতে আরো জানা যায়, স্টিফেন গুটিরেজ নামের এই আইনজীবী অগ্নিসংযোগ বিষয়ক এক মামলার শুনানির শেষ পর্যায়ে ছিলেন। তার মক্কেল ক্লাউডি চার্লসের বিরুদ্ধে অভিযোগ ছিল, ইচ্ছাকৃতভাবে নিজের গাড়িতে আগুন ধরিয়েছে সে।

কিন্তু আইনজীবী এ সময় আদালতে জানান, তার মক্কেল ইচ্ছা করে গাড়িতে আগুন লাগায়নি। বরং হঠাৎ করে গাড়িটির ইঞ্জিনে আগুন লেগে যায়। ঘটনাক্রমে ঠিক সেই সময় তার প্যান্টেও আগুন জ্বলে ওঠে হঠাৎ করে।

advocate-fire-pant

ফ্লোরিডার এই আইনজীবী জানান, আমার মক্কেলের পক্ষে বক্তব্য দিতে দিতে হঠাৎ মনে হল পকেটে বেশ গরম লাগছে। এ সময় আমি পকেটের দিকে তাকিয়ে দেখলাম, সেখানে থাকা ই-সিগারেটের ব্যাটারি থেকে আগুন বের হচ্ছে। আমার পকেটে এ সময় দুই থেকে তিনটি ই-সিগারেটের ব্যাটারি ছিল।

এ সময় তিনি দৌড়ে কোর্ট রুম থেকে বের হয়ে যান এবং পকেট থেকে ব্যাটারি গুলো ফেলে দেন। কিন্তু ততক্ষণে তার পায়ের একটি অংশে পুড়ে যায়।