সরকারের পতন ঘটিয়ে বাড়ি ফিরবো: মির্জা ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জুলুমবাজ সরকারের পতন ঘটাতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে ঘরে ঘরে আন্দোলন তুলতে। নেতাকর্মীদের নিজ নিজ অবস্থান হতে আন্দোলনের জন্য তৈরি থাকুন। আগামী নির্বাচনে জালেম সরকারের পতন ঘটিয়ে আমরা বাড়ি ফিরবো।

202693_192

শনিবার সকালে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে সমিরউদ্দীন স্মৃতি মহাবিদ্যালয় মাঠে বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি আয়োজিত উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, গত ৫ জানুয়ারি আওয়ামী লীগ দেশের গণতন্ত্রকে কবর দিয়ে ক্ষমতায় এসে বিরোধী দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করে আসছে। আগামী নির্বাচনে নিরপেক্ষ নির্বাচন কমিশন ছাড়াই সরকার ক্ষমতায় যেতে বিরোধীদলের গভীর ষড়যন্ত্র করে এলেও জনগণের আন্দোলনে তার পতন হবে। এই আওয়ামী লীগ সরকার জনগণকে ১০ টাকা হারে চাল দিতে প্রতিশ্রুতি দিলেও তা ব্যর্থ হয়েছে।

শনিবার সকালে আনন্দ র‌্যালি দিয়ে সম্মেলনের সূচনা করা হয়। দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উপজেলা বিএনপির সভাপতি রাজিউর রহমান চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঠাকুরগাঁও পৌরসভার মেয়র মির্জা ফয়সল আমিন।