গাজীপুরে অপহরণের ছয়দিন পর ব্যবসায়ীকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার!

সময়ের কণ্ঠস্বর ~ গাজীপুরে অপহরণের ছয়দিন পর এক ঝুট ব্যবসায়ীকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে মহানগরের মীরের বাজার এলাকা থেকে তাঁকে উদ্ধার করে স্থানীয়রা।উদ্ধার হওয়া ঝুট ব্যবসায়ী সাদেকুল ইসলাম (৩৬) টঙ্গীর সুরতরঙ্গ রোড এলাকার বাসিন্দা।

সাদেকুল ইসলাম জানান, ছয়দিন আগে টঙ্গীর স্টেশন রোড এলাকা থেকে অজ্ঞাত কয়েক ব্যক্তি তাঁকে অপহরণ করে মাইক্রোবাসে তুলে নেয়। পরে তারা হাত-পা চোখ বেঁধে তাঁকে অজ্ঞাত জায়গায় নিয়ে যায়। সেখানে অপহরণকারীরা তাঁকে মারধর করে। পরে শুক্রবার রাত ২টার দিকে মীরের বাজার বাইপাস মোড়ে তাঁকে ফেলে রেখে যায় অপহরণকারীরা।

jhut bybosayi sadekul

স্থানীয়রা তাঁকে সেখানে হাতা-পা বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে তিনি টঙ্গীর আবেদা ক্লিনিকে ভর্তি হন।সাদেকুল ইসলাম স্টেশন রোড এলাকার মাহবুব আলম নামের এক ব্যক্তির সঙ্গে সহযোগী হিসেবে ঝুট ব্যবসা করেন।

মাহবুবের কাছে তিনি ৪৭ লাখ টাকা পান। অপহরণকারীরা মারধর করে ব্যবসার লেনদেন বিষয়ের কাগজপত্র চায়। সাদেকুলের ধারণা, টাকা-পয়সার লেনদেন সংক্রান্ত বিষয়ে তাঁর ওই সহযোগী এই অপহরণের ঘটনা ঘটিয়েছেন।