‘সুলতান’ ছবিতে কুস্তিগীর হিসেবে আনুশকা হলেন হরিয়ানার বাঘিনী!

বিনোদন ডেস্ক – ‘সুলতান’ ছবিতে আনুশকার পরিচয়, তিনি হলেন হরিয়ানার বাঘিনী! একেই চরিত্র কুস্তিগীরের, তার ওপর আবার এমন সম্ভাষণ। আলাদাভাবে নিজেকে তো গড়েপিটে না নিলে হয় না। আনুশকা শর্মা এই ছবিতে নিজেকে ফুটিয়ে তোলার জন্য এমনই পরিশ্রম আর প্রস্তুতির মধ্যে দিয়ে গিয়েছেন, খোদ পরিচালকই তাতে অবাক না হয়ে পারেননি।

anuska by sultan

‘সুলতান’ ছবির পরিচালক আলি আব্বাস জাফর জানান, আনুশকার আলাদাভাবে গড়ে নেওয়া চেহারা, গড়ন আর হরিয়ানার টানে চোস্ত কথায় রীতিমতো অবাক হয়েছেন তিনি। ‘ছবিতে একজন নারী কুস্তিগীর হিসেবে, কড়া হরিয়ানার টানের কথায় আনুশকা আমাকে একেবারে বোল্ড আউট করে দিয়েছে’-বলেন তিনি।

দেড় মাস ধরে এই ছবির জন্য কঠোর পরিশ্রম এবং কঠিন প্রশিক্ষণের মধ্যে দিয়ে গেছেন আনুশকা শর্মা। কুস্তি লড়াইয়ের বিভিন্ন কৌশলও শিখেছেন। এ সময় তাঁকে প্রশিক্ষণ দিয়েছেন বেশ কয়েকজন ট্রেইনার। কেউ কুস্তির জন্য, কেউ শারীরিক সক্ষমতা বৃদ্ধির জন্য, কেউ সারা দিনের কাজের জন্য। এ ছাড়া ফিজিওথেরাপিস্টের কাছ থেকে নিয়ম করেই পেশি শিথিল করার সেশন পার করেছেন তিনি।

আলী আব্বাস জাফর আরো বলেন, ‘আনুশকা একজন নিরামিশাষী। আমি তাই একটু চিন্তিত ছিলাম যে সে এই কঠিন প্রশিক্ষণ নিতে পারবে কি না। তবে সে তার প্রতিশ্রুতিতে অটল ছিল। কোনো ধরনের অভিযোগ বা বিরতি ছাড়াই সে প্রশিক্ষণ শেষ করেছে দারুণভাবে।’

যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত ‘সুলতান’ ছবিটি মুক্তি পাবে আসন্ন ঈদে।