যে কারণে এই বছর দোল খেলা হচ্ছে না বচ্চন পরিবারে

বিনোদন ডেস্ক – বলিউডে সব রকম উৎসবই বেশ ধূমধাম করে পালন করেন তারকারা। সে দীপাবলি হোক বা দোল কিংবা গণেশ পুজো- এসব উৎসব পালনের ব্যাপারে বিশেষ খ্যাতি রয়েছে বচ্চন পরিবারের। আর হবে না-ই বা কেন। এক পরিবারে চার জন তারকা। অমিতাভ, অভিষেক, ঐশ্বরিয়া, জয়া।

তাই সব মিলিয়ে পরিচিত, গুণগ্রাহী, ও শুভাঙ্খীর সংখ্যা একেবারে কম নয়। ফলে বচ্চনদের বাড়ির যে কোনো আনন্দ-অনুষ্ঠানেই ভিড় হয় যথেষ্ট। কিন্তু যতদূর জানা যাচ্ছে, এ বছর দোলের দিনে অমিতাভের বাড়িতে উড়বে না আবির, ছেটানো হবে না গুলাল। কারণ, এই বছর অমিতাভদের বাড়িতে দোল উৎসব পালনের কোনো ব্যবস্থাই রাখা হয়নি।

omitav-holi

তবে কেন এ বছর রং খেলবেন না বচ্চনরা? সূত্রের খবর, একটি বিশেষ কারণেই এই বছর দোল পালন থেকে বিরত থাকছেন বচ্চনরা। আর কারণটি হলো, বাড়ির বউ ঐশ্বরিয়ার বাবা কৃষণরাজ রাই বেশ কিছু দিন ধরে গুরুতর অসুস্থ। বর্তমানে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন তিনি। অভিষেক আর ঐশ্বরিয়া নিয়মিত যাতায়াত করছেন হাসপাতালে। এই অসুস্থতায় চিন্তায় রয়েছেন অমিতাভ-জয়াও।

জানা যাচ্ছে, মূলত এই কারণেই এই বছর দোলের আনন্দোৎসব স্থগিত রাখা হচ্ছে বচ্চন পরিবারে। ঐশ্বরিয়ার বাবার অসুস্থতার সময়ে আনন্দোৎসবে মেতে ওঠা যথেষ্ট অশোভন বলেই মনে করছেন অমিতাভ পরিবারের সদস্যরা।

হাসপাতালে কান্নায় ভেঙে পড়লেন ঐশ্বরিয়া রায় বচ্চন