একই ম্যাচে এবং একই দলে খেলে দুর্দান্ত ফিফটি করলেন ‘বাবা-ছেলে’!

স্পোর্টস আপডেট ডেস্ক – চিনতে পারছেন কি তাদের? ক্রিকেটের একই ম্যাচে একই দলে খেললেন বাবা ও পুত্র। আবার দু’জনেই তুলে নিলেন ফিফটি। ওয়েস্ট ইন্ডিজের মিডলঅর্ডার ব্যাটসম্যান শিবনারায়ন চন্দরপল। বয়স ৪২ বছর। তার পুত্র ত্যাগনারায়ন চন্দরপল। বয়স ২০ বছর।

ওয়েস্ট ইন্ডিজের আঞ্চলির ক্রিকেট প্রতিযোগিতায় বাপ-বেটা দু’জনই খেলেন গায়ানার হয়ে। জ্যামাইকার বিপক্ষে প্রথম শ্রেণির চারদিনের একটি ম্যাচ শুরু হয়েছে শুক্রবার থেকে। জ্যামাইকার সাবিনা পার্কে প্রথম ইনিংসে ২৫৫ রানে অলআউট হয় স্বাগতিক জ্যামাইকা। জবাবে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে প্রথম দিন মাঠে নামেন শিবনারায়ন চন্দরপলের পুত্র ত্যাগনারায়ন চন্দরপল। ১৪ রানে অপরাজিত থেকে দিন শেষ করেন।

father-and-son-fifty-run

পরেরদিন শনিবার তিনি তুলে নেন দুর্দান্ত ফিফটি। ১ ছক্কা ও ৫ চারে ১৩৫ বলে ৫৮ রানের ইনিংস খেলে আউট হন তিনি। এরপর পাঁচ নম্বরে ব্যাট করতে নামেন তার বাবা সিনিয়র চন্দরপল। তিনিও তুলে নেন ফিফটি। তবে পুত্রের চেয়ে ১ রান কম করে আউট হন তিনি।

১৭৫ বলের মোকাবিলায় ৪ চারে করেন ৫৭ রান। বাপ-বেটার দারুণ ব্যাটিংয়ে গায়ানা ২৬২ রানে অলআউট হয়। ৭ রানে পিছিয়ে থেকে সেদিন নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাটে নামে জ্যামাইকা। ১ উইকেটে ৬১ রান তুলে দিন শেষ করে তারা।