অসুস্থ বন্ধু শাহরুখকে দেখতে মান্নাতে আমির

বিনোদন ডেস্ক – বেশ কিছুদিন আগেই বলিউডের দুই সুপারস্টার শাহরুখ খান ও আমির খানের প্রথমবার একসঙ্গে তোলা সেলফি আলোড়ন তুলেছিলো বলিউড পাড়ায়। দুই তারকাকে একসঙ্গে দেখে স্বস্তি প্রকাশ করেছিলেন তাদের ভক্তরাও। দুই তারকার সম্পর্ক নিয়ে অনেক নেতিবাচক গল্প শোনা গেলেও সব এখন রুপকথা।

জানা গেছে, আজকাল শাহরুখ-আমিরের বন্ধুত্ব বেশ জমজমাট। তারা একে অপরের নিয়মিতই খোঁজ খবরও রাখেন। আর তাই অসুস্থ বন্ধু শাহরুখকে দেখতে তার বাসভবন মান্নাতে হাজির হলেন আমির খান।

সম্প্রতি বাঁ হাতে চোট পেয়েছেন বলিউড বাদশাহ। তার অপারেশনও করা হয়েছে। মুম্বাইয়ের বান্দ্রার নিজের বাড়িতে বর্তমানে বিশ্রামেই আছেন কিং খান। তাকে দেখতে প্রায় প্রতিদিনই মান্নাতে যাচ্ছেন বি-টাউনের তারকারা। সেই মিছিলে যোগ দিলেন আমিরও।

shahrukh-amir

দেখা হওয়ার পর একে অন্যের খোঁজ খবর নেন এবং শুভেচ্ছা বিনিময় করেন। পরে মান্নাতের লবিতে দাঁড়িয়ে দুজন ছবিও তোলেন। তাদের সঙ্গে ছিলেন শাহরুখের চিকিৎসক টিম ও বন্ধু। বেশ হাসিখুশি মুডে শাহরুখ সবাইকে নিয়ে সেলফিও তুলেন।

বলিউডের দুই সুপারস্টারের সুসম্পর্কের ফলে সুবাতাস বইছে বলিউড পাড়ায়। কেউ কেউ ধারণা করছেন হয়তো খুব শিগগিরই এই দুই তারকাকে একসঙ্গে দেখা যাবে রুপালি পর্দাতেও।