নওগাঁর রাণীনগরে ভ্যান চালকের পরিত্যাক্ত লাশ উদ্ধার

নাজমুল হক নাহিদ, আত্রাই প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে এক চার্জার চালকের গলা কাটা পরিত্যাক্ত লাশ উদ্ধার করেছে রাণীনগর থানা পুলিশ।

poritakto-lass

আজ রবিবার দুপুরে উপজেলার মিরাট ইউপি’র পানি উন্নয়ন বোর্ড কর্তৃক নির্মিত ২নং স্লুইচ গেট এলাকার আতাইকুলা-বান্দায়খাড়া বিশ্ব রোডের পাশ থেকে নওগাঁ সদর উপজেলার সুলতানপুর মহল্লার বিপ্লব কুমার সাহার (২০) লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, নওগাঁ শহরের সুলতানপুর মহল্লার মৃত বিনয় চন্দ্র সাহার ছেলে চার্জার চালক বিপ্লব সাহা শনিবার রাত ৯ টার দিকে কয়েক জন যাত্রী রির্জাভ নিয়ে নওগাঁ জেলার আত্রাই উপজেলার কালিকাপুর গ্রামে যাচ্ছি বলে তার ভাইকে মোবাইল ফোনে জানায়। কিন্তু রাত গভীর হওয়ার পর পরিবারের লোকজন বিপ্লবের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তখন থেকে তার কোন খবর না পেয়ে আজ রবিবার সকালে সম্ভব্য স্থানে খোঁজাখুঁজি করতে থাকে। এর এক পর্যায়ে তার অটো চার্জার গাড়িটি নওগাঁ সদর থানার খিদিরপুর নামক স্থানে চাকা ও গাড়ির অন্যান্য মূল্যবান সামগ্রী ছাড়া গাড়ির বেশ কিছু অংশ পরিত্যাক্ত অবস্থায় পাওয়া যায়।

আজ রবিবার সকাল ১১ টায় রাণীনগর উপজেলার আতাইকুলা বিশ্ব রোডে একটি লাশ পরে থাকতে দেখে স্থানীয় ইউনিয়ন পরিষদের দাফাদার থানায় খবর দেয়। ইতিমধ্যে খবর পেয়ে নিহত বিপ্লবের স্বজনরা থানায় এসে পুলিশসহ ঘটনাস্থলে গিয়ে বিপ্লবের লাশ সনাক্ত করে। এ ব্যাপারে রাণীনগর থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে। নওগাঁ সদর সার্কেলের সহকারি পুলিশ সুপার লিমন রায় ঘটনাস্থল পরিদর্শন করে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান সময়ের কণ্ঠস্বরকে জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড হতে পারে। শ্বাসরোধ ও ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে তাকে হত্যা করা হয়েছে। তার পকেটে কিছু টাকা-পয়সা পাওয়া গেছে। মামলা দায়ের পর প্রয়োজনীয় তদন্ত স্বাপেক্ষে খুনিদের সনাক্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।