শ্রীপুরে ৬০ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

ffggf


মোশারফ হোসাইন তযু, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

শ্রীপুরে মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে দু’দিনব্যাপী বইমেলা, স্কুল ম্যানেজমেন্ট সফ্টওয়্যার উদ্ধোধন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । আজ রোববার শ্রীপুরের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ে পরিচালনা পরিষদের সভাপতি এড.হারুন অর রশিদ ফরিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব এড.রহমত আলী এম.পি।

অনুষ্ঠানে  বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) ইফতেখার আহমেদ চৌধুরি, উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতার, পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আবুল খায়ের, মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান সিরাজ, সহকারী প্রধান শিক্ষক মো.মোখলেছুর রহমান, মুক্তিযোদ্ধা শেখ আতাহার আলী প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বই পড়ার গুরুত্ব নিয়ে আলোচনা সভা ও  ৬০ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয় । এবং গতকাল শনিবার থেকে পাঠ্যবইয়ের বাইরে বিভিন্ন ধরনের বইয়ের প্রতি শিক্ষার্থীদের আগ্রহী করে তুলার জন্য শুরু হয় গ্রন্থমেলা, মেলায় শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও বিভিন্ন শ্রেণীপেশার পাঠকদের আজ সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত উপচে পড়া  ভিড় ছিলো।