ঐশ্বরিয়ার গায়ে হাত তোলা বিতর্ক নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন ‘বজরঙ্গী ভাইজান’

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর : একজন জনপ্রিয় ভারতীয় চলচ্চিত্র অভিনেতা। তিনি ইতোমধ্যেই ৮০টির বেশি হিন্দি ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন। সালমান খান, যিনি বলিউডে আত্মপ্রকাশ করেন বিবি হো তো এহসি’ চলচ্চিত্রের একটি গৌণ ভূমিকায় অভিনয়ের মধ্যে দিয়ে ১৯৮৮-তে, খ্যাতিমান অভিনেত্রী ‘র সঙ্গে। অবশ্য, তাঁর অভিনীত প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র ম্যায়নে পিয়ার কিয়া বলিউডের অন্যতম সেরা সুপারস্টার তিনি। কিন্তু ক্যারিয়ারের শুরুতে তাকেও অনেক স্ট্রাগল করতে হয়েছে।ছিল নানা ধরনের বিতর্ক।

বলিউডের সবচেয়ে আলোচিত প্রেম কোনটি বলতে পারবেন? সালমান-ঐশ্বরিয়া কোথায় গেলেন,কী করলেন তা নিয়ে হয়েছে ভুরিভুরি খবর।

বলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। রূপ এবং ক্যারিয়ার কারণে বরাবরই আলোচিত-সমালোচিত এই অভিনেত্রী। অভিনয় ক্ষমতা এবং বর্ণনা করে শেষ করা যাবে না। ৩৮ বছর বয়সেও দাপটের সঙ্গে নিজের অবস্থান অক্ষুণ্ণ রেখেছেন এই অভিনেত্রী। আর মনোগ্রাহী এবং হৃদয় হরণকারী ব্যক্তিত্ব কাছে হার মেনেছে হাজারো পুরুষের হৃদয়।

salmam es

১৯৯৯ সালের সঞ্জয় লিলা বানসালি পরিচালিত ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমায় অভিনয় সূত্রে একে অপরের কাছাকাছি চলে আসেন। কিন্তু এই সম্পর্কটিও বেশিদিন ধরে রাখতে পারেননি সালমান। ঐশ্বরিয়ার সাথে দুর্ব্যবহারের কারণে সংবাদের শিরোনামেও পরিণত হয়েছেন বেশ কয়েকবার। সবশেষে ২০০২ সালে সালমানের সাথে সম্পর্কের ইতি টানেন ঐশ্বরিয়া। ঐশ্বরিয়ার সঙ্গে সুলতান তারকার প্রেমের সম্পর্ক ঘিরে এখনো নানা গুজব শোনা যায় বলিউড পাড়ায়। একটি সিনেমার সেটে সালমান ঐশ্বরিয়ার গায়ে হাত তুলেছিলেন এমন একটা অভিযোগ শোনা যায় বজরঙ্গী ভাইজানের নামে।

এই অভিযোগের ব্যাপারে তিনি বলেন, আমি কখনোই ঐশ্বরিয়ার গায়ে হাত তুলিনি। আমি জীবনে একবারই কারও গায়ে হাত তুলেছিলাম আর সেটি অবশ্যই ঐশ্বরিয়া নয়। একবার এক ঘটনায় আমি নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলাম। সে সময় পরিচালক সুভাষ ঘাইয়ের গায়ে হাত তুলেছিলাম।

সালমান আরো বলেন, কোনো একটি ঘটনায় রেগে গিয়ে তিনি (সুভাষ ঘাই) আমার দিকে একটি প্লেট ছুড়ে মেরেছিলেন এবং আমাকে ঘাড় ধাক্কা দিয়ে তার ঘর থেকে বার করে দিতে যাচ্ছিলেন। এর পাল্টা জবাব হিসেবে আমিও তার ওপর চড়াও হয়েছিলাম।
বাবা সেলিম খানের হুকুমে পরদিনই সুভাষ ঘাইয়ের কাছে দিয়ে ক্ষমা চাইতে হয়েছিল সালমানকে। পরবর্তীতে মিডিয়ায় ভালো বন্ধু হিসেবেই টিকে ছিল তাদের সম্পর্ক। ইন্ডিয়া ডটকম।