আবারো দেপোর্তিভোর কাছে হেরে গেল বার্সেলোনা

স্পোর্টস আপডেট ডেস্ক- আবারো দেপোর্তিভো লা করুনার কাছে হেরে গেল বার্সেলোনা। চ্যাম্পিয়নস লিগে প্যারিস সেইন্ট জার্মেইনকে (পিএসজি) ৬-১ গোলে হারানো বার্সেলোনাকে এদিন দেখা যায়নি মাঠে।

1489375126লা লিগায় পয়েন্ট তালিকায় নিজেদের অবস্থান সমুন্নত রাখতে এই ম্যাচে জয় অত্যন্ত জরুরি ছিল বার্সেলোনার জন্য। আর সে কারণেই ম্যাচের শুরু থেকে বলে নিয়ন্ত্রণের ছিল লা লিগার এই জায়েন্ট। কিন্তু বল দখলের লড়াইয়ে এগিয়ে থাকলেও গোল শটের লড়াইয়ে বার্সার থেকে এগিয়ে যায় দেপোর্তিভো লা করুনা। ফল হিসেবে ৪০ মিনিটে প্রথম গোলটি পায় দেপোর্তিভের স্প্যানিশ ফরোয়ার্ডার জোসেলু। বার্সেলোনার গোলরক্ষক ও ডিফেন্ডার মাসচেরানোর মধ্যে ভুল বোঝাবুঝির সুযোগে স্বল্প দূরত্ব থেকে গোলটি করেন তিনি। কিন্তু ৪৬ মিনিটে এই গোল পরিশোধ করে দেন বার্সেলোনার তারকা ফরোয়ার্ড লুইস সুয়ারেজ।

কিন্তু ম্যাচের ৭৪ মিনিটে লা করুনা দ্বিতীয় গোলটি করলে তা আর পরিশোধ করতে পারেনি বার্সেলোনা। এ সময় দেপোর্তিভোর পক্ষে গোলটি করেন আলেজান্দ্রো বার্গেশিয়াস।

২-১ গোলে পিছিয়ে যাওয়ার পর বার্সেলোনা মরিয়া হয়ে গোল পরিশোধের চেষ্টা করলেও শেষ পর্যন্ত দেপোর্তিভের ডি বক্স পর্যন্ত এসেই থমকে যাচ্ছিল সব আক্রমণ। শেষ পর্যন্ত ৯০ মিনিট শেষে ২-১ গোলের সমতা নিয়েই মাঠ ছাড়তে হয় মেসি-সুয়ারেজদের।