প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০ বছর পর লক্ষ্মীপুরে আসছেন আজ

সময়ের কণ্ঠস্বর – আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দীর্ঘ ২০ বছর পর আসছেন লক্ষ্মীপুরে । তিনি ২৭টি উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এছাড়া লক্ষ্মীপুর স্টেডিয়ামে জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী।

এ উপলক্ষে জেলা প্রশাসন ও আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। জেলা শহরসহ আশপাশের এলাকা সেজেছে নানা রঙে। জনসভায় ব্যাপক শোডাউনের প্রস্তুতি নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো।

জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী জানান, জেলার উন্নয়নে প্রধানমন্ত্রীর কাছে জেলার সর্বস্তরের মানুষের পক্ষ থেকে ১৫টি দাবি উপস্থাপন করা হবে। সফরকালে প্রধানমন্ত্রী রামগতি-কমলনগর মেঘনা নদীর তীর সংরক্ষণ প্রকল্প (প্রথম পর্যায়ে), যুব প্রশিক্ষণ কেন্দ্র, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, সদর উপজেলা পরিষদ ভবনসহ নবনির্মিত ১০টি স্থাপনার উদ্বোধন করবেন। এ ছাড়া তিনি ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল, প্রশাসনিক ভবন ও নাবিক নিবাস, লক্ষ্মীপুর পৌর আধুনিক বিপণিবিতান, মজু চৌধুরীর হাট নৌ-বন্দরসহ ১৭টি স্থাপনার ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

pm hasina

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু বলেন, প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে লক্ষ্মীপুরবাসী প্রস্তুত। তার আগমনে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ ও আনন্দ বিরাজ করছে। জনসভায় লক্ষ্মীপুরের ইতিহাসে সবচেয়ে বেশী লোক সমাগম হবে বলে আশা করছেন তিনি।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন জানান, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ২০ বছর পর লক্ষ্মীপুর আসছেন। প্রধানমন্ত্রী থাকাকালে ১৯৯৭ সালে তিনি লক্ষ্মীপুর এসেছিলেন। এছাড়া ২০০১ সালে রামগঞ্জে সংক্ষিপ্ত নির্বাচনী পথ সভায় অংশ নেন তিনি। জেলার সর্বস্তরের মানুষের পক্ষে লক্ষ্মীপুরে অর্থনৈতিক অঞ্চল, মেডিকেল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনসহ ১৫ দফা দাবি তুলে ধরা হবে।