বশেমুরবিপ্রবিতে আন্ত: বিভাগ ব্যাডমিন্টনে সমাজবিজ্ঞান বিভাগ চ্যাম্পিয়ন

মোঃ রেজোয়ান হোসেন, বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিভাগ ব্যাডমিন্টনের ফাইনাল খেলা গতকাল রবিবার বিকাল ৪ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হয়েছে। খেলাটির আয়োজন করা হয় গোপালগঞ্জের কেন্দ্রীয় মহিলা ক্রিড়া কমপ্লেক্সে।

campian

ফাইনাল খেলায় সমাজবিজ্ঞান বিভাগ এবং এসিসিই বিভাগ অংশ গ্রহণ করে। সমাজবিজ্ঞান বিভাগ এসিসিই বিভাগকে ২-০ ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি জিতে নেয়। বিজয়ী দল সমাজবিজ্ঞান বিভাগের পক্ষে খেলায় অংশ গ্রহণ করেন মাস্টার্স এর শেখ আজমাইন হোসেন ঈশা ও অনার্স প্রথম বর্ষের ফয়সাল আহমেদ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছে ফয়সাল আহমেদ।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডঃ খোন্দকার নাসির উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোঃ আশিকুজ্জামান ভূঁইয়া। এছাড়াও সমাজবিজ্ঞান বিভাগ এবং এসিসিই বিভাগসহ বিভিন্ন বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীরা ফাইনাল খেলা উপভোগ করেন।

খেলা শেষে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডঃ খোন্দকার নাসির উদ্দিন বিজয়ী সমাজবিজ্ঞান বিভাগের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন। সবশেষে বিজয়ী সমাজবিজ্ঞান বিভাগ গোপালগঞ্জ শহর থেকে আনন্দ মিছিল করতে করতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ফিরে আসে এবং ক্যাম্পাসে এসে আঁতশবাজি ফুটিয়ে ও মিষ্টি বিতরণ করে আনন্দ উল্লাস করতে থাকে।