পাবনায় শীর্ষ ২ জেএমবি ক্যাডার গ্রেফতার

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনা সদর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে শীর্ষ ২ জেএমবির ক্যাডারকে গ্রেফতার করেছে। আজ সোমবার ভোররাতে তাদের গ্রেফতার করা হয়।

jmb

গ্রেফতারকৃতরা হলেন, পাবনা শহরের রাধানগর মক্তবপাড়ার মৃত আফাজ উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৩২) ও রাধানগর এলাকার নারায়নপুর মহল্লার মৃত ফজলুল করিমের ছেলে জিয়াউল করিম ওরফে সুজন (৩২)।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়। তিনি আরো জানান, গ্রেফতারকৃত দুইজন জেএমবি শীর্ষ স্থানীয় নেতা এবং তারা উভয়েই স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকা ভুক্ত জেএমবি‘র সদস্য।

গোপনে তারা সংগঠনের কার্যক্রম চাঙ্গা করা ও অন্যান্য সদস্যদের সংঘটিত করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার ভোররাতে ওসি আব্দুর রাজ্জাকের নেতৃত্বে অন্যান্য কর্মকর্তা ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত শফিকুল ইসলাম ২০০৯ইং সালে ৯ জন সদস্যসহ ঝিনাইদহ জেলায় এবং জিয়াউল ইসলাম ২০১০ইং সালে ১৪ জন সদস্যসহ শরিয়তপুর জেলায় গ্রেফতার হন। এসব থানায় তাদের বিরুদ্ধে মামলা রয়েছে। সদর থানায় তাদের জিজ্ঞাসাবাদ চলছে বলে পুলিশ সুত্র জানিয়েছে।