অ্যান্ড্রয়েড মোবাইল না পেয়ে ৬ষ্ট শ্রেনীর ছাত্রের আত্মহত্যা

ওবায়দুর ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি: রাজশাহী চারঘাট উপজেলার পদ্মা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেনীর ছাত্র সজিব দাস অ্যান্ড্রয়েড মোবাইল না পেয়ে আত্মহত্যা করেছে। আজ দিবাগত রাত ১টা ৪০মিনিটে এই ঘটনার সুত্রপাত। নিহত সজিব চারঘাট উপজেলার তপন কুমার দাসের ছেলে।

atohotta

এ বিষয়ে তার পরিবার জানায়, বিগত কয়েক দিন যাবত টার্চ মোবাইল ক্রয়ের জন্য তার বাবার উপর জোড় খাটায় নিহত সজিব। কিন্তু মোবাইল ফোন কিনে দেয়ার সার্মথ্য না থাকায় ছেলেকে ফোন কিনে দিতে পারেনি তার বাব তপন।

নিহতের বাবা বলেছেন, সে মৌসুমি ফল ফেরি করে দুই ছেলে ও এক মেয়েসহ পাঁচ জনের সংসার চালিয়ে তার ছেলের মেবাইলের চাহিদা পূরন করা খুবই কষ্ট কর। যার কারনে তাকে সান্তনা দিয়ে কিছু দিন পর ক্রয় করার প্রতিশ্রুতি দেন। তদুপরি সজিব সবার অজানতে আজ দিবাগত গভির রাতে আত্মহত্যা করে।

চারঘাট পদ্মা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাসেম সময়ের কণ্ঠস্বরকে জানান, নিহত সজিব তার স্কুলের ৬ষ্ট শ্রেনীর ছাত্র। নিহতের অকাল মৃত্যুতে শিক্ষক ছাত্র-ছাত্রী ও সকল অফিস ষ্টাপরা তার রহুহের মাগফেরাত কামনা করেছেন। ওই বিষয়ে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে উক্ত বিষয়ে সচেতনতা বৃদ্ধি করেন।