জামালপুরে শিশু কন্যাকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

আবদুল লতিফ লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর উপজেলার ডাকপাড়া গ্রামে চার বছরের শিশু কন্যাকে বিষ খাইয়ে হত্যা এবং নিজে আত্মহত্যা চেষ্টার অভিযোগে ঘাতক মাকে আটক করেছে পুলিশ। তবে শিশু হত্যাকান্ডের কারণ জানতে পারেনি পুলিশ।

attohottta

পুলিশ জানিয়েছে, ইসলামপুর উপজেলার ডাকপাড়া গ্রামের আমিনুল ইসলামের স্ত্রী খুকুমনি আজ সোমাবার ভোর সাড়ে ৪ দিকে চার বছরের শিশু কন্যা আনিনাকে বিষ খাইয়ে হত্যা করে নিজেও বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। এ সময় খুকুমনির স্বামী ও শশুর-শাশুড়ী বাড়িতে ছিল না। খবর পেয়ে খুকুমনির বাবা ও ভাই তাকে গুরুত্বর অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

কি কারণে খুকুমনি সন্তানকে হত্যা এবং নিজে আত্মহত্যা চেষ্টা করেছে তা বলতে পারছেন না তার বাবা ও ভাই। ইসলামপুর থানার অফিসার ইনচার্জ দ্বীন-ই-আলম সময়ের কণ্ঠস্বরকে জানিয়েছে, ঘটনাস্থল থেকে শিশু আনিনার লাশ উদ্ধার এবং চিকিৎসাধীন অবস্থায় তার মা খুকুমনিকে আটক করা হয়েছে। সে সুস্থ্য হলে হত্যাকান্ডের কারণ জানা যাবে। হাসপাতালে চিকিৎসাধীন খুকুমনির অবস্থা এখন আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক ডা: মাহবুবুর রহমান।