পৃথক সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- ময়মনসিংহের ভালুকায় রিক্সার সাথে বাসের সংঘর্ষে একজন ও মোটরসাইকেল দুর্ঘটনায় একজনসহ মোট ২জন নিহত হয়েছেন।  চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী প্রাণ হারিয়েছেন একইদিনে গাজীপুরে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে আরও একজনের । প্রতিনিধিদের পাঠানো খবর-

গাজীপুর: ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে ডিম বহনকারী পিকাপের ধাক্কায় একজন নিহত হয়েছেন। তার নাম জুনাইদ আহমেদ (২৫)।

গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে রোববার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান জানান, মালবাহী একটি ট্রাক ভবানীপুর এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়েছিল। এসময় ডিমবহনকারী পিকাপ অপর একটি গাড়িকে ওভারটেক করার সময় পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পিকাপটি দুমড়ে মোচড়ে যায়। পিকাপে থাকা ওই ব্যবসায়ী ঘটনাস্থলেই মারা যান। পিকাপের চালক পালিয়ে গেছে।

ময়মনসিংহ: সোমবার দুপুরে এক ঘন্টার ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহের ভালুকা উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জামিরদিয়া এলাকায় ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতিসহ ২জন নিহত হয়েছেন। এসময় আরও দুইজন আহত হন।

বিকাল ৪টার সময় ঢাকাগামী সিয়াম-সীমা পরিবণের একটি বাসের ধাক্কায় জামিরদিয়া মাস্টারবাড়ি বাসস্ট্যান্ডে রিকশাযাত্রী হবিরবাড়ি ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি শফিক খান (৩৮) নিহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শ্রমিকলীগ নেতা শফিক খানকে বহনকারী রিকশাকে ওই বাসটি ধাক্কা দেয়ার পর তিনি রিক্সা থেকে ছিটকে রাস্তায় পড়ে যান। ওই সময় বাসচালক তার মাথার উপর দিয়ে বাস চালিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এতে লাবিব কোম্পানির শ্রমিক মেহদী হাসান গুরুতর আহত হন। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ঘাতক বাসটি ভাংচুর করে।

এদিকে জামিরদিয়া নাসির গ্লাস কোম্পানির সামনে ট্রাক চাপায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় অন্য একজন যুবক আহত হয়েছেন।

হাইওয়ে পুলিশ জানায়, সোমবার দুপুরে ময়মনসিংহগামী একটি মোটরসাইকেলকে পেছন থেকে অজ্ঞাত একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই রোমান ভূঁইয়া (৩০) নামে মোটর সাইকেল আরোহী নিহত হন।

নিহত রোমান ভূঁইয়া নরসিংদী জেলার পলাশ উপজেলার সুলতানপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। তিনি শ্রীপুরের জৈনা বাজার এলাকায় বাসা ভাড়া নিয়ে বালুর ব্যবসায় করতেন।

দুর্ঘটনায় আহত আসাদুজ্জামানকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভরাডোবা হাইওয়ে পুলিশের আইসি জহিরুল ইসলাম উজ্জল জানান, অজ্ঞাত এক ট্রাকের চাপায় একজন নিহত ও অপর একজন আহত হয়েছেন। নিহতের লাশ উদ্ধার করে ফাঁড়িতে পাঠানো হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ: ট্রাকের ধাক্কায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার দুপুরে সদর উপজেলার পালশায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম আবদুল মাজেদ (৫০)। তিনি গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের তেলিপাড়ার মৃত আয়েশ উদ্দিনের সন্তান।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, আব্দুল মাজেদ মোটরসাইকেলযোগে চাঁপাইনবাবগঞ্জে আসার পথে পলশায় একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে সদর থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে।