খুলনা’র তেরখাদায় জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ অনু‌ষ্ঠিত

জিএস‌কে শান্ত, স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট:

২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত মধ্যম আয়ের বাংলাদেশ ভিশন-২০২১ বাস্তবায়ন, সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা নিয়ে খুলনার তেরখাদা উপজেলায় জেলা তথ্য অ‌ফি‌সের মহিলা সমাবেশ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

‌‌সোমবার (১৩ মার্চ) দুপু‌রে উপ‌জেলার পশ্চিম কাটেঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে জেলা তথ্য অ‌ফি‌সের অা‌য়োজ‌নে অনু‌ষ্ঠিত এই ম‌হিলা সমা‌বে‌শে বক্তৃতা করেন তেরখাদা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাজিয়া আফরিন সিদ্দিকী, সাংবাদিক মফিজুল ইসলাম জুম্মান এবং ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেকেন্দার মল্লিক।

এছাড়া সমা‌বে‌শে স্বাগত বক্তব্য রাখেন খুলনা জেলা তথ্য অফিসের উপ-পরিচালক ম. জাভেদ ইকবাল। সমাবেশে স্বাস্থ্য, শিক্ষা, স্যানিটেশসহ একটি বাড়ি একটি খামার, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, বিনিয়োগ বিকাশ এবং পরিবেশ সুরক্ষা বিষয়ে সরকারের সাফল্য তুলে ধরা হয়।

khulna-tottho-office-news

এ সময় বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মসূচি তুলে ধরে বলেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত করে মধ্যম আয়ের দেশে পরিণত করতে সবাইকে একসাথে কাজ করতে হবে।

Save