যে রিয়্যালিটি শোতে ধর্ষণ বা খুনের মতো ঘটনা হলেও শো বন্ধ হয় না!

বিনোদন ডেস্ক – রিয়্যালিটি শোয়ের কদর সারা বিশ্বের দর্শকদের কাছেই রয়েছে। টিভির পর্দায় নানা ধরনের রিয়্যালিটি শো দেখা যায়। কিন্তু এবার জনপ্রিয়তা বাড়াতে এক অন্য পর্যায়ে নিয়ে যাওয়া হচ্ছে রিয়্যালিটি শো’কে। যেখানে ধর্ষণ বা খুনের মতো ঘটনা ঘটলেও বন্ধ করা হবে না শো!

কোন গল্প নয়। রাশিয়ার এক শোয়ে ধরা পড়বে রিয়েল লাইফের ‘হাঙ্গার গেম’। নাম ‘Game 2: Winter সার্বিয়ান দ্বীপে ৩০জন প্রতিযোগী নিয়ে শুরু হবে এই গেম শো।

ঘন জঙ্গলে ভাল্লুক, নেকড়ে-সহ বিভিন্ন ধরনের জীবজন্তুর সঙ্গে লড়াই করে দীর্ঘ ন’মাস টিকে থাকতে হবে তাদের। আত্মরক্ষার জন্য প্রতিযোগীদের হাতে তুলে দেওয়া হবে ছুরি।তবে রিয়্যালিটিতে থাকছে এক বড়সড় টুইস্ট। দর্শকরা আগে হয়তো কখনও যার সাক্ষী হননি। শোয়ের উদ্যোক্তারা জানিয়েছেন, রিয়ালিটি শো চলাকালীন ভয়ংকর জঙ্গলে ধর্ষণের শিকার হতে পারেন কোন প্রতিযোগী। কেউ সন্তানের জন্ম দিতে পারেন। এমনকী কেউ খুন হয়ে গেলেও শো কোন ভাবেই বন্ধ হবে না। সে বিষয়টি প্রতিযোগীদের আগেই স্পষ্ট করে দেওয়া হয়েছে।

game-web

অর্থাৎ প্রতিযোগীদের জীবনের দায়িত্ব নেবে না উদ্যোক্তারা। তবে তারা কোন অপরাধ করলে রাশিয়ার আইন মেনেই শাস্তি পেতে হবে।

সার্বিয়ান দ্বীপে মাইনাস ৫০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় নিজেদের বাঁচিয়ে রাখতে মাথা পিছু মাত্র একটিই ঠান্ডার পোশাক দেওয়া হবে প্রতিযোগীদের। ওই এলাকায় মোট দু’হাজারটি ক্যামেরা সেট করা থাকবে। ওয়েবসাইটে সারাদিনই শোয়ের লাইভ টেলিকাস্ট দেখা যাবে। বিভিন্ন দেশ থেকে এই রিয়্যালিটি গেম শোয়ে যোগ দিতে চলেছেন প্রতিযোগীরা।