কালিয়াকৈরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

আলমগীর হোসেন, কালিয়াকৈর, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈরে আব্দুর রহিম মিয়া (২৮) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ এলাকার উত্তরপাড়া থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত আব্দুর রহিম মিয়া ময়মনসিংহ জেলার কোতুয়ালি উপজেলার চরজেলখানা এলাকার মৃত. ইসলাম হোসেনের ছেলে এবং পল্লীবিদ্যুৎ উত্তরপাড়া এলাকার শুকুর আলীর বাড়িতে ভাড়া থেকে দিনমজুরের কাজ করতো।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত রহিম মিয়া গত এক মাস আগে উপজেলার পল্লীবিদ্যুৎ উত্তরপাড়া এলাকার শুকুর আলীর বাড়িতে ভাড়া থেকে দিনমজুরের কাজ করতো। তার স্ত্রী স্থানীয় একটি পোষাক কারখানায় কাজ করে। গত শনিবার স্ত্রী ফাতেমা আক্তার অসুস্থ থাকায় তাকে নিয়ে শশুরবাড়ি ময়মনসিংহে যায় এবং স্ত্রীকে রেখে বোরবার রাতে ভাড়া বাসায় ফিরে আসে।

lash-zubok

পরে সোমবার বিকেল ৪টার দিকে বাড়ির অন্যান্য ভাড়াটিয়ারা তার ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে। এতে কোন সাড়া শব্দ না পেয়ে তার ঘরের দরজার নিচ দিয়ে উকি দিয়ে দেখে রহিম ঝুলে আছে।

পরে স্থানীয়রা নিহতের পরিবারকে বিষয়টি জানালে তারা মঙ্গলবার সকালে ওই ভাড়া বাসায় এসে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে পৌছে ঘরের আড়ার সঙ্গে গলায় উড়না পেছানো অবস্থায় রহিমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং নিহতের পরিবার থানায় একটি অপমৃত্যু মামলা করেছে বলেও জানান তিনি।