দীর্ঘ ২০ বছর পর লক্ষীপুরে আসলেন প্রধানমন্ত্রী, জনসভা শুরু

লক্ষ্মীপুর প্রতিনিধি – প্রায় ২০ বছর পর মঙ্গলবার লক্ষ্মীপুর এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমন উপলক্ষে বর্ণিলভাবে সাজানো হয়েছে পুরো শহরকে। দুপুর ১ টা ৮ মিনিটে তিনি হেলিকপ্টার করে লক্ষীপুরে অবতরণ করেন।

লক্ষীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক টিংকু সভাপতিত্বে দুপুর সাড়ে ১২ টায় জনসভা আনুষ্ঠানিভাবে শুরু হয়েছে। লক্ষীপুর জেলা স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চলনায় জনসভায় স্থানীয় ছাত্রলীগ, সেচ্ছ্বাসেবক লীগ, যুবলীগের নেতারা বক্তব্য রাখছেন।

লক্ষীপুর সফরে প্রধানমন্ত্রী ২৭টি উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে জানিয়েছেন স্থানীয় প্রশাসন।

এ ছাড়াও প্রধানমন্ত্রীর কাছে লক্ষ্মীপুর জেলাবাসীর পক্ষ থেকে ১৫টি দাবি উপস্থাপন করা হবে।

pm-lakkhsmipur

লক্ষ্মীপুর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল, প্রশাসনিক ভবন ও নাবিক নিবাস, বাংলাদেশ কোস্ট গার্ড, মজু চৌধুরীর হাট, পুলিশ অফিসার্স মেস, লক্ষ্মীপুর সদর পুলিশ ফাঁড়ি, আঞ্চলিক পাসপোর্ট অফিস ভবন, লক্ষ্মীপুর সদর খাদ্য গুদামে ৫০০ মে. টন ধারণ ক্ষমতা সম্পন্ন নতুন গুদাম নির্মাণ, রামগঞ্জ উপজেলায় ১৩২/৩৩ কেবি গ্রিড উপকেন্দ্র নির্মাণ, পিয়ারপুর সেতু, চেউয়াখালী সেতুর ভিত্তি প্রস্তর স্থাপনের কথা রয়েছে।

পাশাপাশি মজু চৌধুরীর হাটে নৌ-বন্দর, লক্ষ্মীপুর পৌর আধুনিক বিপণি বিতান, আনসার ও ভিডিপি ব্যাটালিয়ন সদর দফতর কমপ্লেক্স (রামগঞ্জ), পৌর আজিম শাহ (রা) হকার্স মার্কেট, লক্ষ্মীপুর সরকারি কলেজ একাডেমিক ভবন-কাম-পরীক্ষা কেন্দ্র, লক্ষ্মীপুর পুলিশ লাইন মহিলা ব্যারাক নির্মাণ, লক্ষ্মীপুর শহর সংযোগ সড়কে পিসি গার্ডার সেতু নির্মাণ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন (রায়পুর), ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন (কমলনগর) ভিত্তি প্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।