বিএনপি যে অত্যাচার-নির্যাতন ক‌রে‌ছে এখন তার ফল ভোগ কর‌ছে: এরশাদ

জিএস‌কে শান্ত, স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট:

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ বলেছেন, বিএনপি যে অত্যাচার-নিযার্তন করেছে এখন তার কতৃকর্মের ফল ভোগ করছে। তারা এখন বিবৃতি আর ফেসবুকের মধ্যেই সীমাবদ্ধ হয়ে গেছে। কিন্তু আমরা ২৬ বছর ক্ষমতার বাইরে আছি। অাল্লাহর রহম‌তে তবুও জাতীয় পার্টির টিকে আছে। সারা দেশেই সাংগঠনিক কাজ করছি।

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে খুলনা সা‌র্কিট হাউ‌জে আগামী খুলনা সি‌টি ক‌র্পো‌রেশন (কেসিসি) নিবার্চন উপল‌ক্ষে জাতীয় পার্টির মেয়র প্রার্থী এসএম. মুশফিকুর রহমানের নিবাচর্নী প্রচারনার আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব বলেন।

তিনি আগামী কেসিসি নিবার্চনে জাতীয় পার্টির মেয়র প্রার্থীকে পরিচয় করিয়ে দিয়ে আরও বলেন, আপনারা আমার সাথে থাকুন, জাতীয় পার্টির প্রার্থীকে সর্মথন দিন। আগামীতে শান্তিতে ও ভালো থাকবেন।

ershad-khulna

কেসিসি নিবার্চন প্রস্তুতি কমিটির সহসভাপতি মো: খায়রুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপ‌স্থিত ছি‌লে জাতীয় পার্টির মহাসচিব এবিএম. রুহুল আমীণ হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, সোমনাথ দে, সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্তসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

পরে তিনি কেক কেটে আগামী কেসিসি নিবার্চনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী এসএম. মুশফিকুর রহমানের নিবাচর্নী প্রচারনার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় এ্যাড. হাফিজুর রহমানের নেতৃত্বে ১৫জন আইনজীবি জাতীয় পার্টিতে যোগদান করেন।