২৫ই র্মাচ গনহত্যা দিবসকে যারা অশ্রদ্ধা করবে আমরা তাদের ঘৃনা করব- খাদ্যমন্ত্রী

মোঃ মনির মন্ডল, সাভার প্রতিনিধি: ২৫ই র্মাচ গনহত্যা দিবস পালন করা হবে যারা এই দিনটিকে অশ্রদ্ধা করবে আমরা তাদের ঘৃনা করব। আর যারা মুক্তিযোদ্ধের সম্মান করে না, তারা দেশ ও জাতির শত্রু। আমরা তাদের ঘৃনা করি বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম।

monti

আজ মঙ্গলবার সকালে সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় মোহাম্মদ আলী ইয়াকুর আলী স্কুল এন্ড কলেজের ২৫ বছর পূর্তি উপলক্ষে রজত জয়ন্তী ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী এ সময় আরও বলেন, এত আগুন সন্ত্রাসের পরেও বাংলাদেশের অর্থনীতি মজবুত অবস্থানের উপর দাড়িয়ে আছে এ অর্জন গুলো নষ্ট করার জন্য নতুন করে ষড়যন্ত শুরু হয়ে গেছে। আজকে স্কুলের কোমলমতী শিক্ষার্থীদের ধর্মের অপব্যাখ্যা দিয়ে তাদেরকে জঙ্গি বানানোর চেষ্টা করা হচ্ছে। এ সময় মন্ত্রী ষড়যন্ত কারীদের বিরুদ্ধে শিক্ষক ও শিক্ষার্থীদের সজাগ থাকার আহবান জানান।

এর আগে মন্ত্রী মোহাম্মদ আলী ইয়াকুব আলী স্কুল এন্ড কলেজের জামে মসজিদ কমপ্লেক্স শিশু পার্ক মাল্টিমিডিয়া ক্লাস রুমের উদ্বোধন করেন।

সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু নাসের বেগের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, অধ্যক্ষ ফরিদ আহমেদসহ আরো অনেকে।