মাইলফলের ম্যাচে মাঠে নামছে টাইগাররা, অধিনায়ক মুশফিকের বাড়িতে উৎসব আয়োজন

স্পোর্টস আপডেট ডেস্ক – আগামীকাল অধিনায়ক মুশফিকুর রহিমের নেতৃত্বে কলম্বোর পি সারা ওভালে শততম টেস্ট ম্যাচ খেলতে মাঠে নামছে বাংলাদেশ।

মুশফিক যেহেতু বগুড়ার ছেলে তাই বগুড়ার মানুষের মধ্যে আনন্দ একটু বেশিই। টেস্ট ম্যাচ দেখার বিভিন্ন প্রস্তুতি চলছে মুশফিকের নিজ বাড়ি, ক্লাব এবং এলাকার বিভিন্ন পাড়া ও মহল্লায়।

মুশফিকের বাবা বগুড়ার বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক মাহবুব হামিদ সংবাদ মাধ্যমকে বলেন, মুশফিকের নেতৃত্বে শততম টেস্ট ম্যাচ খেলা হচ্ছে, এটা আমাদের জন্য খুবই আনন্দের বিষয়। বিশেষ ক্ষণটি উদযাপনে পরিবারের ২২ সদস্য মিলে বাড়িতেই খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে। এ উপলক্ষে মেয়ে, জামাই, নাতি-নাতনিদের দাওয়াত করা হয়েছে। ম্যাচ চলাকালীন সব কাজকর্মও বন্ধ করে দেয়া হয়েছে। খেলা উপভোগের পাশাপাশি আয়োজন হয়েছে ভুঁড়িভোজেরও।

খেলা দেখা নিরবচ্ছিন্ন করতে বাড়িতে আইপিএস লাগানোর কথাও জানান মুশফিকের বাবা।

mushfiq-babaএদিকে ঢাকার উত্তরায় টাইগার অধিনায়কের ৩ ভাইয়ের বাসাতেও খেলা দেখার আয়োজন চলছে।

এছাড়া মুশফিকের ক্লাব মাটিডালি ক্রীড়াচক্রের সদস্যরাও খেলা উপভোগে প্রস্তুতি গ্রহণ করেছেন। বগুড়া শহর ও বিভিন্ন উপজেলার ক্লাব এবং বিভিন্ন বাসাবাড়িতেও শততম টেস্ট ম্যাচ দেখার জন্য চলছে বিশেষ প্রস্তুতি। কেউ কেউ আনন্দ করতে আতশবাজিও কিনেছেন।

এদিকে টাইগার সদস্যরা যেন শততম টেস্টকে স্মরণীয় করে রাখতে পারেন সেজন্য দোয়া চেয়েছেন টেস্ট অধিনায়কের বাবা। তিনি বলেন, শ্রীলংকার আবহাওয়া বাংলাদেশের চেয়ে উত্তপ্ত। তাই দোয়া করি বাংলাদেশ দল যেন টসে জিতে এবং প্রথমে ব্যাটিং নেয়। তাহলে খেলোয়াড়রা ভালো ফলাফল করতে পারবেন।