সংবাদ শিরোনাম
আরব আমিরাতে করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশি নাগরিক শনাক্ত | বিশ্বে ২২ কোটি ৮০ লাখ মানুষের প্রথম ভাষা বাংলা | বোন-কন্যাকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে প্রধানমন্ত্রীর সেলফি | ‘খালেদা জিয়া উর্দুতে পাস করলেও বাংলায় ফেল’- তথ্যমন্ত্রী | একুশে ফেব্রুয়ারিতে বাংলা ফন্ট উদ্বোধন করল জাতিসংঘ | শহীদ দিবসের ব্যানারে বীরশ্রেষ্ঠদের ছবি! | বাবাকে নিয়ে ইশরাকের আবেগঘন স্ট্যাটাস | অবশেষে বিটিআরসিকে এক হাজার কোটি টাকা দিতে রাজি হল গ্রামীণফোন | ‘ধনীদের উচিত গরীবদের বিয়ে করা’- ইন্দোনেশিয়ার সংস্কৃতিমন্ত্রী | ব্যস্ততার কারণে মাতৃভাষা দিবসে শিক্ষার্থীদের পরীক্ষা নিলেন বশেমুরকৃবির তিন শিক্ষক |
  • আজ ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় শ্রেণিকক্ষে ঢুকে শিক্ষিকাকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুত্বর জখম!

৮:১৮ অপরাহ্ণ | মঙ্গলবার, মার্চ ১৪, ২০১৭ Breaking News, আলোচিত, চট্টগ্রাম, দেশের খবর, স্পট লাইট

পটিয়া প্রতিনিধি – ‘প্রেমের প্রস্তাব’ প্রত্যাখ্যান করায় শ্রেণিকক্ষে ঢুকে লোহার রড ও খুন্তি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে এক শিক্ষিকাকে গুরুত্বর আহত করেছে এক বখাটে। আহত শিক্ষিকাকে উদ্ধার করে প্রথমে পটিয়া হাসপাতালে পরে সেখান থেকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। তার দুই হাত ভেঙে গেছে।

মঙ্গলবার সকালে চট্টগ্রামের পটিয়া উপজেলার দক্ষিণ ভূর্ষি পূর্ব ডেঙ্গাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত স্কুলশিক্ষিকার নাম মিসফা সুলতানা (২৫)। তিনি উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের নাইখাইন গ্রামের ফজু সওদাগর বাড়ির মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ মেয়ে এবং পূর্ব ডেঙ্গাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

গুরুতর আহত স্কুলশিক্ষিকা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি রয়েছেন। হামলাকারী বখাটে আহসান উল্লাহকে (৩৩) স্থানীয়রা আটক করে পটিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। এদিকে বখাটে যুবকের শাস্তির দাবিতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া পৌর সদরে বিক্ষোভ মিছিল করেছে শিক্ষক ও এলাকাবাসী।

স্কুলের শিক্ষক, স্থানীয় এলাকাবাসী ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, স্কুলশিক্ষিকা মিসফা সুলতানা উপজেলার পূর্ব ডেঙ্গাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০১১ সাল থেকে সহকারী শিক্ষিকা হিসেবে নিয়োজিত আছেন। বেশ কিছুদিন ধরে পূর্ব ডেঙ্গাপাড়া এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে বখাটে আহসান উল্লাহ ওই স্কুল শিক্ষিকাকে উত্ত্যক্ত করে আসছিল। স্কুলে আসা-যাওয়ার সময় নানাভাবে উত্ত্যক্ত করত মিসফাকে। সকাল-দুপুর বিদ্যালয়ের আশপাশে ঘুরঘুর করত এই বখাটে।

potiya-teacher

গত বুধবার বিদ্যালয়ে এসে স্কুলশিক্ষিকাকে উত্ত্যক্ত করার বিষয়টি বিদ্যালয়ের পক্ষ থেকে উপজেলা শিক্ষা অফিসারকে জানানো হয়। এর এক সপ্তাহ না যেতেই বখাটে আহসান উল্লাহ মঙ্গলবার সকালে অতর্কিত এসে ক্লাস রুমে ঢুকে শিক্ষিকা মিসফা সুলতানাকে লোহার রড ও খুন্তি দিয়ে এলোপাথাড়ি আঘাত করতে থাকে।

শিশুদের পড়ানোর সময় এ ঘটনা ঘটায় বখাটে আহসান উল্লাহ। এসময় কোমলমতি শিক্ষার্থীরা চিৎকার শুরু করে। ওই শিক্ষিকা হামলা থেকে বাঁচতে ক্লাস থেকে বের হয়ে মাঠে চলে এলে বখাটে আহসান উল্লাহ তাকে মাঠের এ প্রান্ত থেকে ও প্রান্তে ধাওয়া করে মারতে থাকলে ওই শিক্ষিকা স্কুলমাঠেই লুটিয়ে পড়েন।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুহাম্মদ নেয়ামত উল্লাহ জানান, ‘এ ঘটনায় বখাটে যুবক আহসান উল্লাহকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কামাল উদ্দীন বলেন, স্কুলশিক্ষিকার দুই হাত ভেঙে গেছে। শরীর বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে।

Loading...