বাস-মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ: পটুয়াখালী কোস্টগার্ডের ৩ সদস্যের মর্মান্তিক মৃত্যু

এম এ সাইদ খোকন, আমতলী (বরগুনা) প্রতিনিধি~ আমতলীর বান্দ্রা নামক স্থানে শুক্রবার দুপুর সাড়ে ১২ টার সময় বাস ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালী কোস্টগার্ডের ৩ সদস্য আব্দুল ছাদেক (৩০) , মো: ফুয়াদ হোসেন (২৩) ও মো: এনামুল হক(৩৮) নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, হতাহতরা প্রেষনে পটুয়াখালী কোস্টগার্ড এ কর্মরত ছিলেন।

24.jgআমতলী থানা পুলিশ ও প্রত্যাক্ষ দর্শী সূুত্রে জানা গেছ, কোস্টগার্ডের ৩ সদস্য একটি মটর সাইকেল যোগে শুক্রবার দুপুর সাড়ে ১২টা সময় আমতলী থেকে কলাপাড়া যাচ্ছিল। মটর সাইকেলটি আমতলী কলাপাড়া মহাসড়কের বান্দ্রা নামক স্থানে পৌছামাত্র বিপরীত দিক থেকে দ্রুত গতিতে চালিয়ে আসা আল্লার দান নামক একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে হয়। সংঘর্ষে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই নৌবাহিনীর ২ সদস্য ছাদেক ও ফুয়াদ নিহত হয়।

আহত অপর সদস্য এনামুল হককে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার সময় সে সারা যায়। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শহীদুল্লা জানান, নিতহ ৩ জন পটুয়াখালী কোস্টগার্ডে কর্মরত ছিল। তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। মামলার প্রস্ততি চলছে।