সব আনন্দ মুছে নিমিষেই লাশ হলো দুই বন্ধু !

কক্সবাজার প্রতিনিধি-

শুক্রবার বিকাল ৫টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের কক্সবাজার সদরের ইসলামপুর ফুলছড়ি ব্রিজ এলাকায় জিপের ধাক্কায় একই মোটরসাইকেলে থাকা দুবন্ধু গুরুতর আহত হন। হাসপাতালে নেয়ার পর সন্ধ্যায় সেখানে তাদের মৃত্যু হয়।

এ ঘটনায় জীপসহ একজনকে আটক করেছে হাইওয়ে পুলিশ।

নিহতদের পারিবারিক সুত্র জানিয়েছে, দীর্ঘদিন থেকে কক্সবাজারে বেড়াতে আসার পরিকল্পনা ছিল চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতির এলাকার চার বন্ধুর।

সে অনুযায়ী বৃষ্টি উপেক্ষা করে শুক্রবার সকালে দুটি মোটরসাইকেল করে পর্যটন শহর কক্সবাজারের সৈকতে পৌঁছেন তারা। কিন্তু প্রতিকূল আবহাওয়ার কারণে দুপুরের পরই বাড়ির পথে রওনা দেন। কিন্তু তাদের আনন্দ বিষাদে পরিণত করে দিয়েছে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনা।

নিহতরা হলেন- চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের কোমরদিয়া গ্রামের মৃত আলী আহমদের ছেলে মো. আকিবুর রহমান (২১) এবং একই এলাকার হাটখোলামুরা গ্রামের আইয়ুব আলীর ছেলে মোহাম্মদ মুছা (১৯)।

মালমুঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি রহুল আমিন নিহতদের পরিবারের বরাত দিয়ে বলেন, চুনতি এলাকার চার বন্ধু দুটি মোটরসাইকেল করে শুক্রবার সকালে কক্সবাজারে বেড়াতে যান। সেখান থেকে বিকাল সাড়ে ৫টার দিকে ফেরার পথে ফুলছড়ি এলাকায় বিপরীতমুখী প্রাইভেট জিপের ধাক্কায় আহত হন। তাদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নেয়ার পর ৬টার দিকে আতিকুর রহমান ও সন্ধ্যা ৭টার দিকে মো. মুছা মারা যান।

তিনি আরও বলেন, শুক্রবার রাতেই সড়ক দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ পরিবার সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক জিপ (ঢাকা মেট্টো ঘ- ১১-৩৭৯১) জব্দ ও একজনকে আটক করা হয়েছে।