আমতলীতে কলেজ ছাত্রী অপহৃত, দু’দিনেও উদ্ধার হয়নি

এম সাইদ খোকন, বরগুনা প্রতিনিধি: বরগুনার আমতলী সরকারী কলেজের ছাত্রী তানজিলা আক্তার (১৮)কে অপহরনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনার দুই দিন পরেও পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি।

অভিযোগ সূত্রে ও স্থানীয়রা জানান, আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের পূর্ব আরপাঙ্গাশিয়া গ্রামের মোঃ নিজাম উদ্দিন বিশ্বাসের কন্যা ও আমতলী সরকারী কলেজের ডিগ্রি ১ম বর্ষের ছাত্রী তানজিলা। গত বুধবার (১৯ এপ্রিল) বিকেলে ডাঙ্গারচর এলাকায় বোন নিপা ও ভগ্নিপতি মোঃ ফোরকানকে নিয়ে বেড়াতে গেলে মধ্য আরপাঙ্গাশিয়া গ্রামের মজিদ তালুকদারের ছেলে রাসেল তালুকদার (২৭) সহ ৮ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ৪টি মোটর সাইকেল নিয়ে ওই স্থানে গিয়ে বোন ভগ্নিপতিকে মারধর করে তানজিলাকে মোটর সাইকেলে করে তুলে নিয়ে যায়।

তানজিলার বাবা মোঃ নিজাম বিশ্বাস অভিযোগ করে বলেন, রাসেলের বাবা মজিদ তালুকদারকে বিষয়টি জানালে তিনি মেয়েকে ফেরৎ দেয়ার মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে দুই দিন ধরে ঘোরাতে থাকে। এ কারনে ঘটনার দুই দিন পরে শুক্রবার রাতে আমতলী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের অপহরণ মামলা করেছি।

আমতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোঃ শহিদুল্লাহ সময়ের কণ্ঠস্বরকে জানান, মামলা হয়েছে। অপহৃত তানজিলাকে উদ্ধারের চেষ্টা চলছে।