গাইবান্ধায় ভাইয়ের লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি-  গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় পারিবারিক দ্বন্দের জেরে বড় চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই মোসলেম উদ্দিন প্রধান (৬৫) নিহত হয়েছেন।

lathiআজ রবিবার সকাল ৯টার দিকে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের রাইতি নড়াইল গ্রামে এ ঘটনা ঘটে। মোসলেম উদ্দিন পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের রাইতি নড়াইল গ্রামের মৃত আব্দুল প্রধানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, বাড়ীর ভিটায় টিউবয়েলের পানি ও রান্নার চুলার ধোয়া নিয়ে মোসলেম উদ্দিনের সঙ্গে চাচাতো ভাই জোবেদ আলীর বিরোধ চলে আসছিল। এর জের ধরে রবিবার সকালে দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ড শুরু হয়। এ সময় জোবেদ আলী ও তার ছেলে আনারুল হক এবং মোনারুল হক মোসলেম উদ্দিনকে মারপিট করে। এক পর্যায়ে জোবেদ আলী হাতে থাকা লাঠি দিয়ে মোসলেম উদ্দিনকে আঘাত করেন। এতে মোসলেম উদ্দিন গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।

এদিকে, এ ঘটনার পরপরই জোবেদ আলী ও তার ছেলে আনারুল এবং মোনারুল হক বাড়িতে তালা দিয়ে পালিয়ে যান।

গাইবান্ধা সিনিয়র সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) মো. রেজিনুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।