একুশে টেলিভিশন থেকে বরখাস্ত হলেন ফারহানা নিশো!

বিনোদন প্রতিবেদক- জনপ্রিয় সংবাদ উপস্থাপিকা ও মিডিয়া ব্যক্তিত্ব ফারহানা নিশোকে বেসরকারি টিভি চ্যানেল একুশে টেলিভিশন থেকে অব্যাহতি দেয়া হয়েছে। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, আজ বুধবার (১৭ মে) ফারহানা নিশোকে অব্যাহতিপত্র দেয়া হয়।

image-24537পত্রে উল্লেখ করা হয়েছে, অনুষ্ঠান বিভাগ প্রধান জনাব ফারহানা শবনম নিশোকে কর্তৃপক্ষের আদেশক্রমে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। অবিলম্বে এই আদেশ কার্যকর হবে।

চ্যানেলটির কোম্পানি সচিব ও মানবসম্পদ প্রধান মো. আতিকুর রহমান এ অব্যাহতিপত্রে স্বাক্ষর করেছেন। এর অনুলিপি দেয়া হয়েছে একুশে টেলিভিশনের সব বিভাগীয় প্রধানকে।

তবে ঠিক কী কারণে তাকে বরখাস্ত করা হয়েছে সেটি নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে ফারহানা নিশোর সঙ্গে মুঠোফোনে কথা বলার চেষ্টা করে পাওয়া যায়নি।

সম্প্রতি বনানীতে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণ মামলার আসামির সাথে নিশোর একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ কারণে তাকে অব্যাহতি দেওয়া হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে টিভি চ্যানেলটির সিইও এবং প্রধান সম্পাদক মঞ্জুরুল আহসান বুলবুলের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমার কোনও মন্তব্য নেই। যিনি (মানব সম্পদ প্রধান মো. আতিকুর রহমান) ঐ বিজ্ঞপ্তি স্বাক্ষর করেছেন, তাকেই জিজ্ঞেস করুন।’

18555087_766637500171541_1102459906_nএকুশে টেলিভিশনের মানব সম্পদ প্রধান মো. আতিকুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘দেখুন এটা আমাদের অভ্যন্তরীণ বিষয়। এখানে অনেকেই আসবেন, অনেকেই চলে যাবেন- এটাই তো স্বাভাবিক। ফলে এই বিষয়টি আলাদা করে বাইরে শেয়ার করার কারণ নেই।’

ফারহানা নিশো বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে গ্রামীণ ও নগর পরিকল্পনায় স্নাতক ও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন। ২০০৩ সালে চ্যানেল ওয়ানে সংবাদ পাঠিকা হিসেবে ক্যারিয়ারের যাত্রা শুরু করেন। পরবর্তী সময়ে ওয়ারিদ টেলিকম, গ্রামীণফোন ও এনটিভিতে ও বৈশাখী টিভিতে কাজ করেছেন তিনি।

ফারহানা নিশো সর্বশেষ যমুনা টিভিতে জ্যেষ্ঠ সংবাদ উপস্থাপক এবং গাজী টিভিতে ‘আজকের অনন্যা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছিলেন। একজন মডেল ও অভিনেত্রী হিসেবেও জনপ্রিয়তা রয়েছে ফারহানা নিশোর।

সম্পর্কিত সংবাদ

আলোচিত ধর্ষকের সাথে ‘সখ্যতার’ দোষেই একুশে টিভি থেকে চাকরি হারালেন ফারহানা নিশো ?

এনএটি/আরআই