চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানের লক্ষ্য শিরোপা জয়! শুধু ভারতকে হারানো নয়ঃ ইনজামাম

স্পোর্টস আপডেট ডেস্কঃ চ্যাম্পিয়ন্স ট্রফিতে কেবলমাত্র ভারতকে হারানো নয়, মর্যাদাপূর্ণ এ টুর্নামেন্টের শিরোপা জয়ও পাকিস্তানের প্রধান  লক্ষ্য! এমনটাই বলেছেন, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাচক ইনজামাম-উল- হক।

varot-pakistan

ইংল্যান্ডের বার্মিংহামে ৪ জুন চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির মিশন শুরু করবে সরফরাজ আহমেদেও নেতৃত্বাধীন পাকিস্তান।

ইনজামামের উদ্ধৃতি দিয়ে ডন পত্রিকা জানায়,‘আমরা কেবলমাত্র ভারতকে হারাতে ইংল্যান্ড যাচ্ছিনা। একই সঙ্গে আমাদের মূল লক্ষ্য টুর্নামেন্টের শিরোপা জয় করা।’ চ্যাম্পিয়ন্স ট্রফিতে এ পর্যন্ত চির প্রতিদ্বন্দ্বী ও পার্শ্ববর্তী ভারতের বিপক্ষে ২-১ ব্যবধানে এগিয়ে আছে। পক্ষান্তরে ৫০ ওভার ও টি-২০ বিশ্বকাপে দুই দলের মোকাবেলায় ১১ ম্যাচের মধ্যে ভারত জয়ী ১০টিতে।

এজবাস্টনের এ মাঠেই ২০০৪ আসরের ফাইনালে চির প্রতিদ্বন্দ্বীদের তিন উইকেটে হারিয়ে পাকিস্তানকে শিরোপা এনে দেয়া এ অধিনায়ক বলেন, বর্তমান দলটি আবারো ভারতকে হারাতে পারবে। তিনি বলেন, ‘আমরা আবারো পারব।’ প্রধান নির্বাচন আরো জানান তার দল বিশেষ কোন ম্যাচের প্রতি নজর দিচ্ছেনা এবং টুর্নামেন্টের প্রতিটি ম্যাচ জয়ের জন্য কঠোর পরিশ্রম করবে।