গাজী মাহবুরের “ভালোবাসা 24×7 নাকি ভালোবাসা 24.7”

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- ‘প্রেমের তাজমহল’ খ্যাত পরিচালক গাজী মাহবুব নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। এতে জুটি হয়েছেন সময়ের আলোচিত নায়ক জায়েদ খান ও নবাগত সানাই। গতকাল বৃহস্পতিবার বিএফডিসির মান্না ডিজিটাল হলে এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়।

কিন্তু, শুরুতেই গলদ যেন গলদ। বিকেল ৫ টায় মহরত শুরু হবার কথা থাকলেও দুই ঘন্টা পিছিয়ে রাত ৭ টায় তা হয়েছে। কারণ, ছবির নায়ক জায়েদ খান রাত ৭ টায় অনুষ্ঠানে উপস্থিত হন। এ নিয়ে ক্ষিপ্ত হন আমন্ত্রিত অতিথিরা।

অনুষ্ঠানে চলচ্চিত্র শিল্পী সমিতির নব্য নির্বাচিত সেক্রেটারি জায়েদ খান বলেন, শিল্পীরা যাতে কোন পরিচালকের শিডিউল না ফাঁসায় সেদিকে নজর দিবে নতুন কমিটি। এ সময় সাংবাদিকদের তোপের মুখে পড়েন এ নায়ক। কেন তিনি দেরি করে আজকের অনুষ্ঠানে এলেন জানতে চান তারা। এ সময় জায়েদ বিনয়ের সঙ্গে বিষয়টি সামলে নেন।

এদিকে ৭ টার পর মহরতের শুরু হলেও অতি আনুষ্ঠানিকতার জন্য আরও বিলম্ব হতে থাকে। এক চিত্রগ্রাহক পরিচালককে বলেন আপনারা শুরু করবেন নাকি আমরাই চলে যাব? তখন পরিচালক গাজী মাহবুব ১০ মিনিট সময় চেয়ে দ্রুত মহরত ঘোষণা করেন।

কিন্তু মহরতটি আরো প্রশ্ন বিদ্ধ হয় সিনেমাটির নাম করন নিয়ে “ভালোবাসা 24×7″ নাকি ভালোবাসা 24.7” এ নিয়ে পরিচালক, নায়ক, নায়িকার মাঝেই ভুল বুঝাবুঝি হয়। পরিচালক ছবির নাম ভালোবাসা টোয়েন্টি ফোর ইন্ট্রো সেভেন উচ্চারণ করলেও কেউ কেউ ভালোবাসা টোয়েন্টি ফোর ডট সেভেন বলেছেন। সিনেমাটির আসল নাম তাহলে কি এ প্রশ্ন থেকেই যায়।

অনুষ্ঠানে উপস্থিত অতিথি, সাংবাদিকদের দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে শুরুতে ছবির নাম “ভালোবাসা 24×7” উল্লেখ করলেও সংবাদ বিজ্ঞপ্তিটির অন্যান্য স্থানে একাধিকবার উল্লেখ করা হয়েছে ভালবাসা 24.7।

বি-বাড়ীয়া ফিল্মস নিবেদিত এ সিনেমাটিতে জায়েদ-সানাই ছাড়া আরো অভিনয় করবেন সোহেল রানা, আনোয়ারা, রেসি, ইলিয়াস কোবরা, ডিজে সোহেলসহ অনেকে। যুগল প্রেমের এ সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন পরিচালক নিজেই।

বিষয়টি নিয়ে ছবির পরিচালক গাজী মাহবুবের কাছে জানতে চাইলে তিনি বলেন, ছবির নাম “ভালোবাসা 24×7″ই হবে। প্রিন্টিং মিসটেকের কারণে এই অনাকাঙ্ক্ষিত ভুল বোঝাবুঝি হয়েছে।

সময়ের কণ্ঠস্বর/এনএটি/আরআই