‘আঃলীগের ভিশন নকল করে বিএনপির লাভ হবে না’

সময়ের কণ্ঠস্বর: আওয়ামী লীগের ভিশন নকল করে বিএনপির লাভ হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, বিএনপির এই ভিশনে এটাই প্রমাণ করে তারা মেধার দেউলিয়াত্বে আছে।

আজ শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৬ তম স্বদেশ প্রত্যাবর্তন’ দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপির ভিশন এর অনেকগুলোই এ সরকার বাস্তবায়ন করেছে। আওয়ামী লীগ সাড়ে ৮ বছর আগে ভিশন দিয়ে দেশের মানুষকে দিন বদল ও ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখিয়েছিলো। ডিজিটাল বাংলাদেশে মোবাইল ফোনে শুধু কথা বলা নয়, দেখাও যায়। এখন বিদেশ থেকে মোবাইল ফোনের মাধ্যমে দ্রুত টাকা পাঠানো হচ্ছে। এগুলো ডিজিটাল বাংলাদেশের সুফল।

আ.লীগের এই নেতা বলেন, হাওর নিয়ে বিএনপি নেত্রী খালেদা জিয়া ঢাকায় বসে মায়াকান্না করছেন। সেখানে যাননি। ফখরুল একদিন গিয়ে ছবি তুলে চলে আসলেন। ত্রাণ নিয়ে যাননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একবার নয়, দুই বার হাওরে গেছেন। মানুষের কাছে গিয়ে তাদের কথা শুনেছেন।

চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত অলোচনা সভায় আরও বক্তব্য রাখেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, কৃষক লীগের সহ-সভাপতি শেখ জাহাঙ্গীর আলম।