আজ শনিবার, ২০ মে, ২০১৭; রাশিফলের পুর্বাভাসে যেমন কাটতে পারে আপনার দিনটি

রাশিফল ডেস্কঃ মেষ – (২১ মার্চ-২০ এপ্রিল) আপনার শুভ রং সাদা এবং শুভ সংখ্যা ৩। প্রথম দিকে কোনও অর্থ ব্যপারে চাপ বাড়তে পারে । কর্ম স্থানে কাজের জন্য সম্মান বৃদ্ধি । নিজের বুদ্ধির জোরে কোনও বিপদ থেকে উদ্ধার । সপ্তাহের মধ্যভাগে কোনও শত্রুর কারনে ব্যবসার দিকে কোনও ক্ষতি আসতে পারে । গঠন মূলক কোনও কাজে সাফল্য লাভ বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বৃদ্ধি । চাকুরীর স্থানে কোনও মহিলার সাথে বিবাদ । বাড়িতে সন্তানের পড়াশুনার জন্য চিন্তা । ডাক্তারের খরচ বাড়তে পারে।

বৃষ –(২১ এপ্রিল-২০ মে) আপনার শুভ রং সাদা এবং শুভ সংখ্যা ১৫। বাড়িতে অনেক লোক আসতে পারে । কোনও শরীর খারাপের জন্য খরচ বাড়তে পারে । স্ত্রীর কোনও ব্যবহারের জন্য বাড়িতে বিবাদ আসতে পারে ,পিতামাতার জন্য কোনও ভাল ব্যবস্থা । হারানো কোনও সম্পতি পেতে পারেন । কোনও বাহন ক্রয় করবার জন্য বাড়িতে আলচনা । ভাই – বোন সকলে মলে কোনও ভ্রুমন হতে পারে । ব্যবসার দিকে শেষের দিকে ভাল যাবার যোগ । আইনি কোনও কাজের জন্য আলচনা ।

মিথুন – (২১ মে-২০ জুন) আপনার শুভ রং নীল এবং শুভ সংখ্যা ৯। নতুন কাজের কোন যোগাযোগ আসতে পারে । দীর্ঘ কোনও মনের আশা পূরণ হতে পারে । ব্যবসার দিকে কোনও চাপের কিছু ঘটতে পারে । বাড়িতে কোনও খরচ ব্যপারে একটু অশান্তি বাড়তে পারে । সম্পতি ব্যপারে ভাই ভাই বিবাদ । সন্তানের ভাল কাজের জন্য বাড়িতে আনন্দ । পিতারসাথে কোনও আলচনার জন্য বিপদ থেকে উদ্ধার । একটু সাবধানে চলাফেরা করুণ । ভ্রুমনের জন্য খরচ বৃদ্ধি ।

কর্কট – (২১ জুন-২১ জুলাই) আপনার শুভ রং সবুজ এবং শুভ সংখ্যা ২। ব্যবসার দিকে কোনও চাপ থেকে মুক্তি পেতে পারেন । কোনও নামী কর্ম স্থানে কাজের ব্যপারে আলচনা । অতিরিক্ত ব্যয়ের কারনে সঞ্চয় কম । অপর কোনও ব্যক্তির জন্য স্বামীস্ত্রী বিবাদ । কোনও দুর্ঘটনা থেকে সাবধান থাকুন । সন্তানের শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে । মধ্যভাগে কোনও বাহিরের অশান্তি বাড়িতে আসতে পারে । শত্রুর থেকে মুক্তি লাভের জন্য আইনি আলচনা । প্রিয় জনের কাছে কোনও অঘাত আসতে পারে ।

সিংহ –(২২ জুলাই-২১ আগস্ট) আপনার শুভ রং এবং শুভ সংখ্যা ১৬। পড়াশুনার খুব ভাল হবে। ব্যবসার দিকে একটু চাপ বাড়তে পারে । কোনও রোগের কারনে কাজের ক্ষতি হতে পারে । কোনও সম্পতি ব্যপারে অশান্তি বাড়তে পারে । আয় ব্যয়ের মধ্যে সমতা ঠিক থাকবে না পিতার শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে । ঋণ কিছুটা পরিশোধ হতে পারে । কর্ম স্থানে কোনও শত্রুর কারনে অশান্তি । বিবাহের ব্যপারে খরচ বাড়তে পারে ।

কন্যা – (২২ আগস্ট-২১ সেপ্টেম্বর) আপনার শুভ রং হলুদ এবং শুভ সংখ্যা ১৫। কর্ম স্থানে কোনও জটিলতা কেটে যেতে পারে । বাড়িতে কোনও ব্যসার বাড়তি সুযোগ আসতে পারে । শরীরে জ্বর থাকে কষ্ট বাড়তে পারে । চাকুরীর সাথে কাজের চাপ বৃদ্ধি । অতিরিক্ত ভাব প্রবনাতার জন্য কাজের ক্ষতি হতে পারে । আগুন থেকে একটু সাবধান থাকুন । পথে ঘাটে একটু সাবধানে চলুন । ব্যবসার দিকে বাড়তি বিনিযগ না করা ভাল হবে । বিদেশে কোনও বন্ধুর সাথে যোগাযোগ বাড়তে পারে । সন্তানের জন্য কোনও বাজে চিন্তা বাড়তে পারে।

তুলা – (২১ সেপ্টেম্বর-২২ অক্টোবর) আপনার শুভ রং লাল এবং শুভ সংখ্যা ৫। কোন বাজে লোকের কারনে কিছু অর্থ নষ্ট হতে পারে । কাজের দিকে কোনও দুরহ কাজ করবার জন্য সুনাম বৃদ্ধি । সম্পতি ব্যপারে ভাইবনে বিশেষ আলচনা । ব্যবসার দিকে কোনও মাহজনের সাথে বিবাদ । সঞ্চয় ব্যপারে বাড়িতে কোনও আলচনা । সপ্তাহের মধ্যভাগে কোনও আঘাতের দ্বারা রক্তপাত । দেরিতে হলেও উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে । চাকুরীর জন্য যোগাযোগ । স্ত্রী নিয়ে কোনও বিবাদ । । বাড়তি কোনও খরচের জন্য মাথাগরম।

বৃশ্চিক – (২৩ অক্টোবর-২১ নভেম্বর) আপনার শুভ রং সাদা এবং শুভ সংখ্যা ১৬। স্ত্রীর শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে । মধুর কথা বলবার জন্য ব্যবসার দিকে কোনও সুবিধা আসতে পারে , চাকুরীর স্থানে কোনও বাড়তি কাজের চাপ বৃদ্ধি । অর্থ ব্যপারে কোনও ভাল সুযোগ হাত ছাড়া হবার যোগ । মধ্যভাগে ব্যবসার দিকে কোনও পরিবর্তন । পিতার কোনও সম্পতি ব্যপারে ভাই বোনের সাথে আলচনা । টিউমার জাতীয় কোনও রোগের কারনে অর্থ নষ্ট হতে পারে । স্ত্রীর সাথে কোনও বিবাদের কারনে মানসিক চাপ ।

ধনু – (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) আপনার শুভ রং সবুজ এবং শুভ সংখ্যা ২০। কাজের জন্য কোনও দূরে কথাও যেতে হতে পারে । কোনও পরিকল্পনাতে বাঁধা আসতে পারে । পানি পথে ভ্রুমন না করা ভাল হবে । একাকীত্ব বাড়তে পারে । ব্যবসার দিকে বাড়তি বিনিযগ না করা ভাল হবে । শেষের দিকে ব্যবসার দিকে ভাল সমায় আসতে পারে । বন্ধুর সাথে বিবাদ । স্ত্রীর সাথে কোনও বিবাদ মিটে যেতে পারে । গৃহ নির্মাণের কোনও আলচনা । অর্থ ব্যপারে কোনও অভাব । শেষের দিকে পিতামাতার জন্য কোনও ডাক্তারের খরচ।

মকর – (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) আপনার শুভ রং বেগুনি এবং শুভ সংখ্যা ১২। বাড়িতে অনেক অতিথি আসতে পারে খরচ নিয়ে চিন্তা । কজের দিকে অতিরিক্ত কাজের জন্য বাড়িতে সমায় দিতে পারবেন না , শরীরের দিকে সপ্তাহের মধ্যভাগে একটু ক্লান্তি ভাব আসতে পারে । জমি ক্রয় করতে কোনও অশান্তি বাড়তে পারে । মূত্রাশয়ে কোনও রোগের চাপ বাড়তে পারে । ব্যবসার দিকে কোনও বাড়তি সুযোগ আসতে পারে । গঠন মূলক কাজের দ্বারা উন্নতি । স্ত্রীর সাথে কোনও বিবাদে হতে পারে । সাধুসেবায় মনের শান্তি বৃদ্ধি ।

কুম্ভ – (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) আপনার শুভ রং হলুদ এবং শুভ সংখ্যা ১১। বুদ্ধির কোনও ভুলের কারনে কাজের দিকে কোনও অশান্তি । বিচার বিভাগের সাথে যুক্ত ব্যক্তি দের সাথে । লটারি ও ফাটকা ব্যবসায় একটু টাকা নষ্ট হতে পারে । ব্যবসার দিকে ভাল কিছু ঘটতে পারে । তবে শেষের দিকে একটি মন্দা যেতে পারে । প্রিয় জনের কাছে থেকে একটু বাজে কথা শুনতে হতে পারে । সংক্রামণ কোনও রোগ থেকে সাবধান । পরিচিত কোনও লোক শত্রুতা করতে পারে। শেষের দিকে স্ত্রীর সাথে কোনও বিবাদ বাড়তে পারে ।

মীন – (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) আপনার শুভ রং লাল এবং শুভ সংখ্যা ১৯। বিদেশে ব্যবসার কোনও সুযোগ আসতে পারে । মনে অস্থিরতার থাকার জন্য ভাল কাজ হাত ছাড়া হতে পারে । গুরুজনের সাথে কোনও বিবাদ হতে পারে । ডাক্তারের ব্যপারে কোনও খরচ বৃদ্ধি । মধ্যভাগে মধুর কথাবার্তা বলবার কোনও বড় বিবদ থেকে উদ্ধার । কোনও উচ্চব্যক্তির সাথে কর্ম স্থানে তর্ক । স্ত্রীর আবদার পূরণ । শেষের দিকে বাহিরের কোনও লোকের জন্য খরচ বাড়তে পারে । সন্তানের জন্য কোনও চাপ বাড়তে পারে ।