মির্জাপুরে ব্যবসায়ীকে কুপিয়ে ১৫ লাখ টাকা ছিনতাই

৩:২৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, জুলাই ৬, ২০১৭ ঢাকা, দেশের খবর

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় ধলা বেপারী (৫০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে প্রায় ১৫ লাখ টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে।

গত সোমবার (৩ জুলাই) দুপুরে মির্জাপুর উপজেলা গোড়াই ইউনিয়নের মীর দেওহাটা গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ধলা বেপারীর ছেলে মাসুম কবির বাদী হয়ে সাতজনকে আসামী করে মির্জাপুর থানায় একটি অভিযোগ দায়ের করে।

এজাহার সূত্র থেকে জানাযায়, মির্জাপুর উপজেলার মীর দেওহাটা গ্রামের ধলা বেপারী একজন ব্যবসায়ী ছিলেন। তিনি তার জমির মাটি বিক্রির ১৫ লাখ টাকা নিয়ে সোমবার দুপুরে মির্জাপুর সদর ব্যাংকে জমা রাখার জন্য যায়। পথিমধ্যে মীর দেওহাটা গ্রামের হাজী পাড়া জাহাঙ্গীরের দোকানের সামনে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন।

এ সময় একই গ্রামের মৃত ভাসানী মোল্লার ছেলে সোহরাব মোল্লা, ওয়াহাব মোল্লা, বিষা মোল্লা, ফজল মোল্লা, মৃত দুর্যোগের ছেলে কাইল্যা, বুইদার ছেলে শাজাহান ও সোহরাবের ছেলে রায়হান পরিকল্পিত ভাবে ধলা বেপারীর উপর হামলা চালিয়ে এলোপাথারী কুপিয়ে জখম করে তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে চম্পট দেয়।

এ সময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে তাদেরকেও হুমকি দেয়া হয় বলে অভিযোগে  উল্লেখ করা হয়েছে।

পরে, সন্ত্রাসীরা চলে যাওয়ার পর স্থানীয় লোকজন মুমুর্ষু অবস্থায় ধলা বেপারীকে উদ্ধার করে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য ভর্তি করেন। সে খানে তার অবস্থার উন্নতি না হওয়ায় পরে টাঙ্গাইল মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়।

ধলা বেপারীর ছেলে মাসুম কবির বাদী হয়ে সাতজনেক আসামী করে মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলে মঙ্গলবার সন্ধায় মির্জাপুর প্রেসক্লাবে এসে স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযোগ করেন।

এ ব্যাপারে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) মনিরুজ্জামান মুন্সি জানান, উভয় পক্ষ লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।