ফরিদপুরে হোটেল থেকে অসামাজিক কাজে লিপ্ত ১০ নারী-পুরুষ আটক

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি-  ফরিদপুর শহরের গোয়ালচামটে অবস্থিত হোটেল আল বেগে (আবাসিক) অভিযান চালিয়ে সাত নারীসহ ১০ জনকে আটক করেছে র‌্যাব। অসামাজিক কাজে লিপ্ত থাকার দায়ে পরে তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

ফরিদপুর র‌্যাব ৮-এর অধিনায়ক মো রউছউদ্দিন জানান, আজ দুপুর ২টার দিকে গোপণ সংবাদের মাধ্যমে খবর পেয়ে শহরের গোয়ালচামটে অবস্থিত আল বেগ হোটেলে অভিযান চালান র‌্যাব ৮-এর সদস্যরা। এ সময় হোটেলের বিভিন্ন কক্ষে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে দুজন খদ্দের ও সাতজন নারী এবং হোটেলের ব্যবস্থাপক অধীর দেবনাথকে আটক করা হয়।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. পারভেজ মল্লিক ভ্রাম্যমাণ আদালত বসিয়ে দুই খদ্দের ও সাত যৌনকর্মীকে ১৫ দিনের কারাদন্ডাদেশ দেন। এসব কাজে সহযোগিতা করার দায়ে আল বেগ হোটেলের ব্যবস্থাপক অধীর দেবনাথকে এক মাসের কারাদন্ডাদেশ দেওয়া হয়। পরে তাদের কারাগারে পাঠানো হয়।

এদিকে র‌্যাবের অভিযান চালানোর সময় দেখা যায়, হোটেলে অবস্থানরত কয়েকজন নারী মুখ লুকিয়ে কাঁদছেন। এক নারীর কোলে ছিল প্রায় তিন বছর বয়সী এক ছেলেশিশু। শিশুর গায়ে জামা ছিল না। হোটেলের চারপাশে ছিল উৎসুক লোকজনের ভিড়।

আরআই