আজ : মঙ্গলবার, ১৮ই জুলাই, ২০১৭ খ্রিঃ, রাশিফলের পুর্বাভাসে যেমন কাটতে পারে আপনার দিনটি !

রাশিফল ডেস্ক,সময়ের কণ্ঠস্বর ~  ভাগ্যগননা বা রাশিফল কোন সঠিক সিদ্ধান্ত বা দাবী নয়। ঠিক ঠিক এমন কিছুই ঘটবে অথবা ফলপ্রসু হবে তেমন গ্যারান্টিও দেয়না রাশিফলের পুর্বাভাস।

মনে রাখবেন, সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

আজ : মঙ্গলবার, ১৮ই জুলাই ২০১৭ খ্রিঃ, ২২ ই শাওয়াল, ১৪৩৮ হিজরী,আপনার শুভ সংখ্যা : ৮,১৭,২৬।

আপনার শুভ বর্ণ : সাদা ও নীল।

শুভ গ্রহ ও বার : বৃহস্পতি ও শনি।

শুভ রাত : নীলা ও মুনস্টোন।

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও শনি। ১৮ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর বৃহস্পতির প্রভাব স্পষ্ট।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : লুকিয়ে লুকিয়ে যা করছেন তা আজ ফাঁস হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রস্তুত থাকুন, কর্মক্ষেত্রে আজ ধারণার চেয়েও ভারী কাজ করতে হতে পারে। আপনি আপনার সর্বোচ্চ ক্ষমতা দিয়ে কাজ করবেন, হাঁফিয়েও উঠতে পারেন। অর্থ আজকের দিনে আপনাকে দূর থেকে চেয়ে দেখবে। প্রিয় মানুষের হাসিটিই আজ আপনার জন্য অংশীদার ছাড়াই বরাদ্দ। দূর যাত্রা শুভ। রাস্তা পারাপারে সতর্কতা অবলম্বন করুন।
বৃষ (এপ্রিল ২০-মে ২০) : অনলাইনে থাকার যে প্রবনতা রয়েছে আপনার মধ্যে সেটা আপনি নিজে নিজেই টের পাচ্ছেন। তবে এর সুবাদেই পেয়ে যেতে পারেন আপনার জীবসঙ্গীকে। অন্যদিকে আপনি যে প্রতিষ্ঠাণে কাজ করেন সেখানে নতুন মুখের আর্বিভাব হবে। নতুন সহকর্মী ভালোলাগার কারণও হতে পারে আবার তীব্র খারাপ লাগার যোগান দিতে পারে। আজ আর্থিক লেনদেনে লাভবান হবেন নিশ্চিত। বন্ধুদের সঙ্গে সান্ধ্যকালীন আড্ডাটা জমবে বেশ। আজ নতুন করে প্রেমে পড়ার সমূহ সম্ভাবনা।
মিথুন (মে ২১-জুন ২০) : নিজের ক্যারিয়ারে উন্নতি আজ প্রতিজ্ঞার জালে জড়াতে পারে। মোহময়তা কাজ করতে পারে পুরোনো সম্পর্কে। যৌথ বিনিয়োগে আজ বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। নৌপথে যাত্রায় আনন্দ অনাবিল। সহকর্মী গোছের বন্ধুদের সঙ্গ দিতে হতে পারে। পাওনা অর্থ আজ ফিরে আসতে পারে।
কর্কট (জুন ২১-জুলাই ২২) : দূর থেকে কোনো কিছু অপ্রীতিকর খবর আপনার কানে আসতে পারে। সেটা হতে পারে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া ঘটনাকে কেন্দ্র করে। বন্ধুদের কেউ নতুন ব্যবসা বা চাকরিতে টানতে পারে। সুযোগ থাকলে পরিবারের লোকের সঙ্গে কোথাও থেকে ঘুরে আসতে পারেন। সঙ্গীর মনের অস্থিরতা কাটাতে ঘুরে আসাটা খুবই জরুরি।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : আপনি বর্তমানে আপনার ক্যারিয়ারের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাচ্ছেন। প্রেমের ক্ষেত্রেও তাই। মাথা টাণ্ডা রাখাটা এখন আপনার জন্য খুবই জরুরি। বাড়ির পাশের কোনো মুরব্বি আজ একটা কাজের দায়িত্ব দিয়ে বসতে পারে। এড়িয়ে যেতে মন চাইলেও এড়িয়ে যাবেন না। সাম্প্রতিক সময়ে সামান্য কিছু কাজের জন্য আপনার প্রশংসা বেড়ে যাবে।
কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : আপনি কাউকে খুব করে চাইছেন কিন্তু সে আপনাকে ততটা গুরুত্ব দিচ্ছে না। মনটা ভীষণ ভার করে কর্মক্ষেত্রেও ফেলছেন তার ক্ষতিকর প্রভাব। কিন্তু ভাই কন্যা জানেন তো, ‘মেঘ দেখে কেউ করিসে নে ভয়, আড়ালে তার সূর্য হাসে’। আপনার অজান্তেই প্রিয় মানুষটি মনের বাগান সাজিয়ে ফেলেছে বাহারি ফুলের পশরাই। খুব তাড়াতাড়ি তার দ্বার উন্মোচন হবে আপনারই সামনে।

ফাইল ছবি

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : যে মানুষটির আকর্ষণে এতোদিন আপনার মাথা ঘুরেছে, দিন এসেছে তার মাথা ঘুরানোর। ব্যবসার কল্যাণে দূরে কোথাও যেতে হতে পারে। গ্রহ বলছে নিজের নিরাপত্তায় আরও বেশি সচেতন হতে। পরিবারের সদস্যরা আপনার কথার প্রাধান্য দেবে বিশেষভাবে।
বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : কেউ আজ আপনাকে কিছু লুকাতে চাইবে। তার শেয়ার না করা, লুকিয়ে রাখার ব্যাপারটা মেজাজ একদম বিগড়ে দিতে পারে। আজ ভালোবাসার মানুষকে কাছে পেয়েও সব কিছু অসমাপ্ত মনে হতে পারে। বাড়ির কাজের ছেলেকে দিয়ে প্রয়োজনীয় কিছু কাজ করিয়ে নিতে পারবেন, কিন্তু গোপণ কিছুর সাক্ষী হিসেবে তাকে রাখার মতো বোকামি করবেন না।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : সময় গেলে সাধন হবে না। তবে আজ আপনি পুরাতন কোনো ভুলকে শুধরে নেয়ার সুযোগ পাবেন। প্রেম বা ব্যবসা যায় হোক আপনার জন্য দিনটি চরম শুভ। বিদেশ গমনেচ্ছুদের আরও কিছুদিন ধৈর্য ধরতে হবে। মানে আজ যারা কনফারমেশন পেতে যাচ্ছিলেন সেটা আবারও পিছিয়ে যাবে। প্রকৃতি আজ আপন করে নেবে একেবারে।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : আজ কেউ আপনার কাছে আসবে সামান্য সমবেদনা নিতে। ভুল বুঝে দূরে তাড়িয়ে দিতে পারেন, তবে বোধদয় হবে দিনশেষে। যখন আর ফিরে যাওয়ার পথ থাকবে না। সময় অসময়, হুট-হাট আনন্দের ঘটনায় এতো বেশি পুলকিত আপনি কাকে কি বলছেন তা ঠিক রাখা কষ্টকর হবে। অর্থভাগ্য মোটামুটি শুভ ধরা যায়।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : আজ সারাটি দিন যাবে চিন্তাকাজ করে। মানে চিন্তা করবেন সময় নিয়ে অন্য সব কাজ ফেলে। আজকের দিনে পড়াশুনার প্রতি মন টানবে ভীষণভাবে। উদারতা বিশেষক্ষেত্রে বিপদে ফেলে দিতে পারে। অর্থভাগ্যে রোদের ঝিলিক স্পষ্ট। প্রেমযোগ শুভ।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : ফোন বা চিঠিতে অর্থসংক্রান্ত জটিলতার খবর আসতে পারে। আপনার প্রথম প্রতিক্রিয়ার তীব্র প্রকাশ হলেও লাগাম টেনে ধরুন মেজাজে। শান্ত হয়ে বসুন, সমাধান বের হয়ে আসবে। সমাজের উন্নয়নমূলক কাজে অংশগ্রহণের চাপ আসতে পারে। সঙ্গীনীর সঙ্গে সম্পের্কের উন্নতি ঘটবে।.