নরসিংদীর মাধবদীতে বীর মুক্তিযোদ্ধা ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলা, মুক্তিযোদ্ধাসহ আহত-৬

মো. হৃদয় খান, স্টাফ রিপোর্টার: নরসিংদী মাধবদী ছোটকামারচর মহল্লায় জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে বীর মুক্তিযোদ্ধা শামসুজ্জামান ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। ৯ আগস্ট বুধবার সকাল ৯ টায় ছোট কামারচর এলাকার এ ঘটনা ঘটে। এ ব্যপারে বীর মুক্তিযোদ্ধা যাহার মুক্তি বার্তা নং ০১০৫০১০২৫৩ পুলিশ সুপার বরাবরে সন্ত্রাসীদের বিচারের আশায় বৃহস্পতিবার লিখিত অভিযোগ দায়ের করেন।

প্রতিপক্ষের এই হামলায় গুরুতর জখম হয়েছেন, বীর মুক্তিযোদ্ধা শামসুজ্জামান, তার ছেলে মাসুদ পারভেজ, অপর ছেলে জুয়েল, অপর ছেলে সাদেক, স্ত্রী হাসনা বেগম, পুত্রবধূ শিখা। প্রতিপক্ষরা এ সময় ওই মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা চালিয়ে গুরুতর জখম করে এবং স্বর্ণঅলংকারসহ টাকা পয়সা লুট করে নিয়ে যায়।

বীর মুক্তিযোদ্ধা শামসুজ্জামান জানায়, জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে একই এলাকার মৃত সৈয়দ আলীর পুত্র মোস্তফা, মোস্তফার পুত্র মোবারক, জাকির, সকির, নুরুল ইসলামের পুত্র ডালিম মিয়া, হালিম মিয়া, সেলিম মিয়াসহ অজ্ঞাতনামা ৪/৫ জন বীর মুক্তিযোদ্ধার জি তে জোড়পূর্বক মাটি ভরাট করে দখল করতে এ হামলা চালিয়েছে। এসময় এলাকাবাসী ছুটে এসে সন্ত্রাসীদের কবল থেকে বীর মুক্তিযোদ্ধা ও তার পরিবারের লোকজনকে জখমী অবস্থায় উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করে। বর্তমানে বীর মুক্তিযোদ্ধার ২ ছেলে মাসুদ পারভেজ ও জুয়েল হাসপাতালে মৃত্যুশয্যায় চিকিৎসা নিচ্ছে। বর্তমানে মুক্তিযোদ্ধা ও তার পরিবারের লোকজন সন্ত্রাসীদের ভয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। এ ব্যপারে উর্দ্ধতন কর্তৃপক্ষের নজর দেয়া প্রয়োজন।