কন্যা সন্তানের মা হলেন রিচি

বিনোদন প্রতিবেদক , সময়ের কণ্ঠস্বর ~  রিচি সোলায়মান একজন বাংলাদেশী টেলিভিশন অভিনেত্রী এবং মডেল। তিনি ৪০ টির বেশি বাংলা ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন।বড় পর্দায় তার অভিষেক ঘটে শাহনেওয়াজ কাকলী পরিচালিত নীরব প্রেম সিনেমায় অভিনয়ের মাধ্যমে।

ছোট পর্দার তারকা রিচি সোলায়মান এবার কন্যা সন্তানের মা হয়েছেন। ২১ আগস্ট সোমবার স্থানীয় সময় বেলা ২টা ৪৪ মিনিটে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইনসে প্রেসবেটিরিয়ান হসপিটালে রিচির অস্ত্রোপচার করা হয়। রিচির মেয়ের নাম রাখা হয়েছে ইলমা রায়া মালিক।

রিচির স্বামী রাশেক মালিক ২২ আগস্ট মঙ্গলবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে এ খবর জানিয়েছেন। তিনি আরও জানান, মা আর নবজাতক দুজনই সুস্থ আছেন। রিচি এখন আছেন যুক্তরাষ্ট্রে, তার স্বামীর কাছে। রাশেক মালিক নিউইয়র্ক পুলিশ বিভাগের একজন কর্মকর্তা।

গত ১৩ আগস্ট নিউইয়র্কের করোনাতে রিচির বাসায় ‘বেবি সাওয়ার’ বা ‘সাতোশা’ অনুষ্ঠান আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন ছোট পর্দার তারকা টনি ডায়েস, রোমানা, নাট্য নির্মাতা সৈয়দ জামিম, রিচি ও রাশেকের পরিবারের সদস্য এবং বন্ধুরা।

এদিকে নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী জানান, নায়করাজ রাজ্জাক আর রিচির জন্মদিন একই তারিখে, ২৩ জানুয়ারি। আর রাজ্জাক যেদিন মারা গেলেন, সেদিনই জন্ম হলো রিচির মেয়ে ইলমা রায়া মালিক। ব্যাপারটা তার কাছে কাকতালীয় বলে মনে হয়েছে।

উল্লেখ্য তিনি  বাংলাদেশের পাবনায় জন্মগ্রহণ করেন। তার বাবা এম. এম. সোলায়মান একজন ব্যবসায়ী। তিনি সেন্ট জুড বিদ্যালয় থেকে তার প্রাথমিক শিক্ষাগ্রহণ করেন। বিদ্যালয়ের শিক্ষাগ্রহণের পর পর তিনি এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয় থেকে ব্যাচেলর অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) সম্পন্ন করেন।

রিচি ও রাশেক মালিকের বিয়ে হয় ২০০৮ সালের ২৮ ফেব্রুয়ারি। ২০১০ সালের ১ অক্টোবর প্রথম সন্তানের বাবা-মা হন তারা। ছেলের নাম রাইয়ান।