প্রথম অ্যালবাম ‘মন বেদুইন’ নিয়ে ববি রহমান

বিনোদন প্রতিবেদক: ‘বিষাদের কফিনে মনটাকে রেখেছি/বিরহের চাদরে জড়ানো জীবন/ফিরে যাওয়া তোমাকে দূর থেকে দেখেছি/নিয়ে প্রণয়ের আগুনে পুড়ে যাওয়া মন’…..গানটি ‘মন বেদুইন’ শিরোনামের একটি গানের।

মূলত কথানির্ভর এমনই তিনটি গান নিয়ে প্রকাশিত হয়েছে কণ্ঠশিল্পী, গীতিকার ও সুরকার ববি রহমানের প্রথম একক অ্যালবাম ‘মন বেদুইন’। গতকাল রাতে দেশের শীর্ষস্থানীয় অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের নিজস্ব ইউটিউব চ্যানেলে রিলিজ হয়েছে ৩টি গানের এই অ্যালবামটি।

অ্যালবামটি সম্পর্কে কণ্ঠশিল্পী এবং সবগুলো গানের গীতিকার ও সুরকার ববি রহমান বলেন, চেষ্টা করেছি ভালো কথার কিছু গান শ্রোতাদের কাছে পৌঁছে দিতে। এখনও কিছু শ্রোতা আছেন যারা গান শোনার ক্ষেত্রে গানের কথাকে বেশ প্রাধান্য দেন। আশা করি এ ধরনের শ্রোতারা আমার গানগুলো শুনে নিরাশ হবেন না।

তিনি আরো বলেন, অ্যালবামে ‘গান হবে’ শিরোনামে একটি গান আছে, এটা একটা ইলাস্ট্রেশন। আশা করি, এই গানটি নিজেই শ্রোতামহলে একটি অবস্থান তৈরি করে নিতে পারবে। ফিচারড এই গানটি হয়তো একদিন পরিণত হবে একটি ‘মাইলস্টোনে’। এটা উচ্চাশা নাকি সম্ভাবনা সেটা বিচারের ভার শ্রোতাদের ওপর ছাড়ছি। গানগুলোর পেছনে দারুণ শ্রম দিয়েছেন তরুণ ও ট্যালেন্টেড মিউজিশিয়ান-কম্পোজার তাসনুভ। তার চমৎকার কম্পোজের কারণে গানগুলো প্রাণ পেয়েছে। সেই সঙ্গে এই অ্যালবামটির সঙ্গে সংশ্লিষ্ট সবার প্রতি অকুণ্ঠচিত্তে কৃতজ্ঞতা।

গানগুলোর সংগীত পরিচালক তাসনুভ বলেন, আমি তার গীতরচনার দারুণ ফ্যান। আমি নিজেও তার বেশ কয়েকটি গান করছি। ভালো কথার গান লেখার একটা সহজাত বিষয় আছে তার মধ্যে। এই গানগুলোর কথাও ব্যতিক্রমধর্মী। আমিও চেষ্টা করেছি কথা, সুর ও সংগীতের সমন্বয় করতে। আশা করছি গানগুলো সবার ভালো লাগবে।

গানটির লিংক – https://www.youtube.com/watch?v=3wUWRjTEAlQ

সময়ের কণ্ঠস্বর/ এন এটি/