রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশ সদস্যসহ ৪ জন

সময়ের কণ্ঠস্বর: রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে পুলিশ সদস্য ও ব্যাংক কর্মকর্তাসহ চারজনকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। শনিবার পৃথক স্থান থেকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

অজ্ঞান পার্টির খপ্পরে পড়া সেই চার জন হলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের কাওরান বাজার শাখার ক্যাশিয়ার কাজী ইরফান (২৭) ও বাংলাদেশ কমার্স ব্যাংকের মাসুম (২৭) , ডেমরা থানার কনস্টেবল কবির হোসেন (৪২) ও মধ্যবাড্ডা এলাকার পান ব্যবসায়ী নাসির উদ্দিন (৪০)।

তেজগাঁও থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান, কাজী ইরফান ও মাসুমকে কাওরান বাজার থেকে উদ্ধার করে শনিবার রাতে পুলিশ ঢামেক হাসপাতালে ভর্তি করে। অপরদিকে কনস্টেবল কবির হোসেন ছুটি কাটিয়ে বরগুনা গ্রামের বাড়ি থেকে কর্মস্থলে ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। তাকে সায়েদাবাদ এলাকা থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ওয়ারী থানার সহকারী পরিদর্শক (এএসআই) আবদুল বাতেন জানান, কবির হোসেনকে লোকজন উদ্ধার করে ডিসি অফিসে নিয়ে আসে। সেখান থেকে আজ রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

এদিকে নাসির উদ্দিন শনিবার বেলা ১১টার দিকে মালামাল কিনতে শ্যামবাজারের উদ্দেশ্যে বের হন। দীর্ঘ সময় পরও স্বজনেরা তার খোঁজ পাচ্ছিলেন না। খোঁজাখুঁজির একপর্যায়ে হাসপাতালে এসে তাকে শনাক্ত করেন তার ভাই আবু কালাম।