সদ্যপ্রয়াত নায়করাজকে উৎসর্গ করা হল জাজ প্রযোজিত ‘বেপরোয়া’

সময়ের কণ্ঠস্বর , বিনোদন ফিচার আপডেট-

ওপার বাংলার  বিশিষ্ট পরিচালক রাজা চন্দ্রের পরিচালিত জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘বেপরোয়া’ চলচ্চিত্রটি উতসর্গ করা হলো সদ্য প্রয়াত বাংলা চলচ্চিত্রের খ্যাতিমান অভিনেতা নায়করাজ রাজ্জাককে। রোববার রাজধানীর সোনারগাঁও হোটেলে ‘বেপরোয়া’র শুভ মহরত অনুষ্ঠানে  নায়করাজ রাজ্জাকের স্বরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

সি‌নেমা‌টির প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন রোশান ও ববি। নির্মাতা, নায়ক ও না‌য়িকাসহ সি‌নেমার অন্যান্য কলাকুশ‌লিরাও উপ‌স্থিত ছি‌লেন মহর‌তে।

ছবির প্রযোজনা সুত্রে জানা গেছে,এবারই প্রথম জা‌জের কো‌নো সি‌নেমা কাউকে উৎসর্গ করা হলো। ‘বেপরোয়া’  মূল ভূমিকায় অভিনয় করবেন চিত্রনায়ক রোশন ও চিত্রনায়িকা ববি হক। সি‌নেমা‌টি‌তে আরও অভিনয় কর‌বেন কা‌জী হায়াত, রে‌বেকা, শহীদুল আলম সাচ্চু, ডা. এজাজ প্রমুখ।

বক্তব্যের শুরুতেই জাজ মাল্টিমিডিয়া প্রতিষ্ঠানের কর্ণধার আবদুল আজিজ সিনেমাট প্রসঙ্গে জানান, ‘আজ আমাদের মাঝে নায়করাজ রাজ্জাক নেই। আমি এই মহানায়কের স্বরণে সিনেমা ‘বেপরোয়া’ উৎসর্গ করছি। বাংলা চলচ্চিত্রের একজন নক্ষত্র ছিলেন নায়করাজ’।
আব্দুল আজিজ আরও জানান, ‘আমাদের ‘বেপরোয়া’ সিনেমাটি হবে বাংলাদেশের সিনেমা। এটি পরিচালনা করবেন রাজা চন্দ্র।

দেশি নির্মাতা বাদ দিয়ে বিদেশি নির্মাতা কেনো? সিনে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে জাজ মাল্টিমিডিয়া প্রতিষ্ঠানের কর্ণধার জানালেন, ‘আমরা মনে করেছি এই সিনেমাটির জন্য রাজা চন্দ্র পারফেক্ট। এছাড়া আমরা সব আইন মেনেই সিনেমাটি নির্মাণ করছি।’

ফাইল ছবি

অনুষ্ঠানে ‘বেপরোয়ার’ সিনেমার নায়ক রোশান তার প্রতিক্রিয়ায় বলেন, ‘আমি অনেক আনন্দিত। আজকে আমার অভিনীত আরেকটি সিনেমার শুভ মহরত শেষ হল। আশা করি দর্শক নতুন কিছু দেখতে পাবেন’।
রোশান আরও জানান, ‘দক্ষ শিল্পী‌দের সঙ্গে অভিনয় কর‌তে ভা‌লো লা‌গে। আমার বিশ্বাস এ জু‌টি সবার ভা‌লো লাগ‌বে।’।

অন্যদিকে জাজ মাল্টিমিডিয়ার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে চিত্রনায়িকা ববি তার অনুভুতির প্রকাশে জানালেন, ‘আমাকে নতুন সিনেমায় সুযোগ দেওয়ার জন্য জাজের প্রতি কৃতজ্ঞ আমি। চেস্টার সবটুকুন দিয়ে সেই মান রাখার চেষ্টা করবো। আশা করছি দর্শকদের মনে দাগ কাটবে। ববি আরও জানান, ‘জা‌জের স‌ঙ্গে আমার প্রথম সি‌নেমা এটি। আশা কর‌ছি ভা‌লো কিছু হ‌বে।’

মহরত অনুষ্ঠানে

অনুষ্ঠানে নির্মাতা রাজা চন্দ্র ব‌লেন, ‘জা‌জের সি‌নেমা বানা‌বো ইচ্ছেটা অনেক দি‌নের। আজিজ সা‌হেব আমাকে কথাও দি‌য়ে‌ছি‌লেন। তি‌নি কথা রে‌খে‌ছেন। আমরা একটা ভা‌লো সি‌নেমা বানা‌বো।’

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অভিনেতা ওমর সানি, কমল পাটাগার, কাদের, সঙ্গীত পরিচালক শওকত আলী ঈমনসহ শো’বিজের আরও অনেকই ।

প্রসঙ্গত, প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘বেপরোয়া’ নামের নতুন চলচ্চিত্র নির্মাণের  ঘোষণার পর গত ২২ আগস্ট রাজধানীর হোটেল সোনারগাঁওয়ের বলরুমে ‘বেপরোয়া’ সিনেমার আনুষ্ঠানিক মহরত অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সব প্রস্তুতিও সম্পূর্ণ হয়েছিল

কিন্তু আকস্মিক  বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেতা নায়ক রাজ রাজ্জাক মৃত্যুবরণ করায় ২২শে আগস্ট “বেপরোয়া” সিনেমার মহরত অনুষ্ঠানটি বাতিল করা হয়।

এ নিয়ে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেইজে একটি স্ট্যাটাসে  লেখা হয়, বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেতা নায়ক রাজ রাজ্জাক সাহেব মৃত্যুবরণ করায় আমরা গভীরভাবে শোকাহত। ওনার আত্মার শান্তি কামনা করছি। তার সন্মানে আগামীকাল ২২শে আগস্ট হোটেল সোনারগাঁও, বলরুম এর “বেপরোয়া” সিনেমার মহরত অনুষ্ঠানটি বাতিল করা হল। পরবর্তী তারিখ পরে জানানো হবে।

আগের সংবাদ

নায়ক রাজ রাজ্জাকের মৃত্যুতে ‘বেপরোয়া’ সিনেমার মহরত স্থগিত