দেশের সমস্ত সাংবাদিকরাই আমার ভাই-বন্ধু-প্রিয় মানুষ – লায়ন সাখাওয়াত হোসেন

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক নবচেতনার সম্পাদক লায়ন মোঃ সাখাওয়াত হোসেন বলেছেন, আমি শুধু রাজনীতিবিদই নই, একজন সাংবাদিকও।

দেশের একটি শীর্ষ দৈনিকের সম্পাদক-প্রকাশক হিসাবে তাই দেশের সমস্ত সাংবাদিকরাই আমার ভাই-বন্ধু-প্রিয় মানুষ। আমি দেশের যে প্রান্তেই যাই আগে সাংবাদিকদের কাছে ডাকি, তাদের খোঁজ-খবর নেই। বিশেষ করে বোয়ালমারীর সাংবাদিকরা আমার অতি আপন জন। কারণ এটি আমার জন্মভূমি। আর তাই দীর্ঘদিন গুরুত্বর অসুস্থ থাকার পর সামান্য সুস্থ হয়েই নাড়ির টানে আপনাদের মাঝে ছুটে এসেছি। দোয়া করবেন আল্লাহ যেন আমাকে দ্রুত পূর্ণাঙ্গ ভাবে সুস্থ করে তোলেন।

ফরিদপুরের বোয়ালমারী প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে এক সৌজন্য সাক্ষাতের সময় তিনি এসব কথা বলেন। আজ বোয়ালমারী পৌর সদরের আধার কোঠাস্থ নিজ বাস ভবনে এ সাক্ষাতের সময় তিনি আরো বলেন, দীর্ঘ দিন অসুস্থ থাকায় আমি অনেক পিছিয়ে পড়েছি। বিশেষ করে রাজনৈতিক ভাবে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছি। মাঠে না থাকায় অনেকেই মনে করছে আমি হারিয়ে গেছি। তবে ঈদের পর ব্যাপক ভাবে মাঠে নেমে এ ঘাটতি পূরণের চেষ্টা করবো।

সাখাওয়াত বলেন, বঙ্গবন্ধুর সৈনিক হিসাবে আগামী সংসদ নির্বাচনে অবশ্যই জন নেত্রীর কাছে দলের মনোনয়ন চাইবো ইনশাআল্লাহ। সাক্ষাত কালে সাংবাদিক কাজী হাসান ফিরোজ, জাকির হোসেন, কামরুল সিকদার, রেজাউল করিম, এম এম জামান প্রমূখ উপস্থিত ছিলেন।