একসঙ্গে মেহজাবিন-বাঁধন জুটি

বিনোদন প্রতিবেদক: জনপ্রিয় লাক্স তারকা মেহজাবিন চৌধুরীর দম ফেলার সময় নেই। প্রতিদিন ঈদের নাটকের শুটিং করতে হচ্ছে তাকে। তবে মেহজাবিনভক্তরা তাকে নাটকের পাশাপাশি নতুন নতুন বিজ্ঞাপনেও দেখতে চান।

তাইতো হাজারো ব্যস্ততার মাঝে সম্প্রতি তিনি নতুন একটি বিজ্ঞাপনের শুটিং করলেন। ইউরো লেমনজির এই বিজ্ঞাপনে মেহজাবিনের সঙ্গে আরও আছেন চ্যানেল আই ফেয়ার এন্ড লাভলি মেন সিজন-১ বিজয়ী বাঁধন।

কোক স্টুডিওতে দৃষ্টিনন্দন সেট নির্মাণ করা হয় শুটিংয়ের জন্য। এই বিজ্ঞাপনে এই দুই তারকাকে দুটি ভিন্ন পেশার মানুষ হিসাবে দেখা যাবে। মেহজাবিন তার নিজের চরিত্রেই হাজির হবেন টিভিসিটিতে। আর বাঁধন একজন উঠতি ক্রিকেটার। একজন অভিনেত্রী হিসেবে মেহজাবিনের লক্ষ্য অস্কার জেতা, আর ক্রিকেটার হিসেবে বাঁধনের লক্ষ্য বিশ্বকাপ জেতা। লক্ষ্য পূরণের এই কঠিন রাস্তায় ইউরো লেমনজি তাদেরকে আরও উদ্যমী করে তোলে।

মেহজাবিন বলেন, ‘নিজের চরিত্রে হাজির হতে পেরে অন্যরকম এক অনুভূতি হয়েছে। ঈদের আগেই এটি প্রচারে আসবে। আশা করি দর্শকের খুব পছন্দ হবে কাজটি।’

বাঁধন বলেন, ‘কিছুদিন আগে আরটিভি স্টার ক্যাম্পাসের গ্র্যান্ড ফিনালেতে পারফরর্ম করতে গিয়ে পায়ের লিগামেন্ট ছিঁড়ে গেছে। এ জন্য বেশ কিছুদিন কাজ করিনি। এই টিভিসির গল্প এতোটাই ভালো লেগেছে যে ব্যান্ডেজ নিয়ে কাজটি করেছি। এই কষ্ট সার্থক হবে দর্শক কাজটি ভালোভাবে গ্রহণ করলে।’

এদিকে ইনজুরির জন্য পিছিয়ে গেছে বাঁধন ও মাহিয়া মাহির ‘নক্ষত্রের রাত’ ছবির শুটিং। শিগগিরই ভারতে গিয়ে অপারেশন করবেন বাঁধন। তারপর নভেম্বর থেকে হুমায়ূন আহমেদের এই ছবির শুটিং শুরু হবে।

সময়ের কণ্ঠস্বর/ এন এটি/