জুটি বাধলেন জায়েদ-তানিন

বিনোদন প্রতিবেদক: গতকাল সন্ধ্যায় রাজধানীর মগবাজারে ‘সাত রং স্টুডিও’তে হয়ে গেলো ‘যে আগুনে পুড়ে প্রেম’ চলচ্চিত্রের শুভ মহরত। আর এই চলচ্চিত্রের মাধ্যমে এই প্রথম জুটি বাধলেন নায়ক জায়েদ খান ও তানিন সুবহা।

ত্রিভুজ প্রেমের গল্পের এই চলচ্চিত্রটি পরিচালনা করবেন শেখ আলাউদ্দিন। এতে আরও অভিনয় করবেন – সাদেক বাচ্চু, রেহেনা জলি ও রেবেকা প্রমূখ।

পরিচালক শেখ আলাউদ্দিন জানান, ‘যে আগুনে পুড়ে প্রেম’ একটি মৌলিক গল্পের চলচ্চিত্র। এতে জায়েদ-তানিন ছাড়াও আরও একজন নায়িকা থাকবে। তবে এখনও তার নামটি চূড়ান্ত হয়নি।

পরিচালক আরও জানান, বর্তমানে চলচ্চিত্রের গানের রেকর্ডিং চলছে। গীতিকার হৃদয়ের কথায় ‘যে আগুনে পুড়ে প্রেম’ শিরোনামের গানটির সঙ্গিতায়জন করেছেন মিল্টন খন্দকার। আর গানটিতে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন। ঈদের পর ঢাকাসহ দেশের বিভিন্ন মনোরম লোকশেন দৃশ্য ধারণের কাজ শুরু হবে বলে জানান পরিচালক।

এ প্রসঙ্গে তানিন সুবাহ বলেন, ‘যে আগুনে পুড়ে প্রেম’ চলচ্চিত্রটির গল্প অনেক সুন্দর তাই গল্প শুনেই আমি রাজি হয়ে যাই। তাছাড়া এই প্রথম আমি জায়েদ খানের সঙ্গে জুটি বেধে অভিনয় করছি। আর এই পরিচালকের সঙ্গেও এটা আমার প্রথম চলচ্চিত্র। আশা করি অনেক ভাল একটি কাজ করতে যাচ্ছি। আপনারা আমার জন্য দোয়া করবেন যেন ভালোভাবে কাজটি শেষ করতে পারি।

উল্লেখ্য, বর্তমানে তানিন শ্যুটিং করছেন আরও দুটি চলচ্চিত্রের। এর মধ্যে রয়েছে – মনির হোসেন মিঠুর ‘দুটি চোখের স্বপ্ন তুমি’ এবং মির্জা সাখাওয়তের ‘তুমি কেন এত দূরে’।

সময়ের কণ্ঠস্বর/এন এটি/