কাপিলের কারণে এবার শুটিং না করেই সেট থেকে বেড়িয়ে গেলেন অজয় ও তার টিম!

বিনোদন ডেস্ক, সময়ের কণ্ঠস্বর: কাপিলের শো নিয়ে কম জল ঘোলা হয়নি। বেশ কয়েকমাস হলো, কপিল শর্মার শো তেমন জনপ্রিয়তাও পাচ্ছে না। দর্শকদের সঙ্গে তারকাদেরও হারাচ্ছে এই শো। এর পেছনে অসংখ্য কাহিনি থাকলেও কপিল প্রতিশ্রুতি দিয়েছিলেন, শোয়ের জনপ্রিয়তা বাড়াবেন। কিন্তু তিনি এবার এমন আচরণ করলেন, যে কারণে শুটিং না করেই সেট থেকে চলে যেতে বাধ্য হলেন অজয় দেবগণ ও তার ‘বাদশাহো’ টিম।

শুটিংয়ের সময় প্রতিবারই কিছু না কিছু কাণ্ড ঘটাচ্ছেন অন্যতম সেরা কমেডিয়ান। অসুস্থতার জন্য নিজের শো বাতিল করছেন অসংখ্যবার। এর আগে অর্জুন কাপুর, অনিল কাপুর, শাহরুখ খানের পর সম্প্রতি ভোজপুরী তারকা মনোজ তিওয়ারির সঙ্গেও শুটিং বাতিল করেছেন এই কমেডিয়ান। আর এবার শুটিং না করেই সেট থেকে ফিরে গেলেন অজয় দেবগণ ও তার সহ তারকারা।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, শনিবার সকালে অজয় দেবগণ-সহ ‘বাদশাহো’ ছবির অভিনেতা, অভিনেত্রীরা এসেছিলেন কপিলের অতিথি হিসেবে। সময়মতো হাজির হয়ে গিয়েছিলেন ইমরান হাশমি, ইলিয়ানা ডিক্রজ এবং এষা গুপ্তা। কিন্তু সেটে ছিলেন না কপিলই। তার ফোনও বন্ধ ছিল। ফলে কোনওভাবেই তার সঙ্গে যোগাযোগ করতে পারেননি কেউ। ধৈর্য হারিয়ে শেষে বেরিয়ে যান সকলে।

তবে ‘বাদশাহো’ টিমকে জানানো হয়, হঠাৎই কপিলের প্যানিক অ্যাটাক হওয়ায় তিনি অসুস্থ হয়ে পড়েন। তাই পৌঁছাতে পারেননি। তবে অন্য এক সূত্রের দাবি, ঘুম থেকে নাকি উঠতেই পারেননি কপিল!

সহকর্মী সুনীল গ্রোভারের সঙ্গে ঝগড়ার কথা প্রকাশ্যে আসার পর থেকেই সময়টা ভালো যাচ্ছে না কপিলের। সহকর্মীদের প্রতি কপিলের খারাপ আচরণের অভিযোগ তুলে শো থেকে বেরিয়ে গিয়েছিলেন একাধিক অভিনেতা। তারপরই শোয়ের টিআরপি কমে যায়। এমনকী এরপর আর শো নিয়ে তার সঙ্গে নতুন চুক্তিও করেনি চ্যানেলটি। এদিকে বারবার শুটিং বাতিল করায় অসন্তুষ্ট অভিনেতারাও। অনেকেরই ধারণা তীব্র হতাশায় ভোগার কারণেই এই অবস্থা এই কমেডিয়ানের।