সরকার প্রধান বিচারপতিকে জোর করে অপসারণ করতে চায়: নোমান

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: সরকার জনগণকে ধোকা দিয়ে প্রধান বিচারপতিকে জোর করে অপসারণ করতে চায়। একদলীয় শাসন ব্যবস্থা কায়েমের মাধ্যমে আবার ক্ষমতায় টিকে থাকতে চায়। বিএনপি সেটা হতে দিবে না। জনগনকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করবে।

সোমবার বিকেলে লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়ন পরিষদ মাঠে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে বিএনপির পক্ষ থেকে আমনের চারা বিতরণ অনুষ্ঠানে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান এসব কথা বলেন।

নোমান বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে হাহাকার চলছে। হাজার হাজার কৃষক নিঃস্ব হয়ে পথে বসেছে। কিন্তু বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের প্রতি সরকারের নজর নেই।

তিনি আরও বলেন, অবৈধ অগণতান্ত্রিক সরকার গুম, খুন আর ভোটবিহীন নির্বাচন করে আবার দেশের রাষ্ট্র ক্ষমতায় যেতে চায় আমরা যেটা হতে দিতে পারি না। ভবিষ্যতে ভোটারবিহীন কোন নির্বাচন বাংলাদেশে আর হতে পারবে না।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলার সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুও বক্তব্য দেন।

লালমনিরহাটে সাড়ে ৩শ কৃষকের মাঝে আমনের চারা বিতরণের মাধ্যমে সাতটি জেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে চারা বিতরণ কার্যক্রম শুরু করলো বিএনপি।

আরআই